শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
Uncategorized

মেগাস্টার উজ্জ্বল এর স্ত্রী মেরিনা আশরাফ বিউটি মৃত্যুবরণ করেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

বাংলা চলচ্চিত্রের ‘মেগাস্টার’ উজ্জ্বল এর স্ত্রী মেরিনা আশরাফ বিউটি মৃত্যুবরণ করেন। বুধবার দিবাগত রাত ৩টা ৫৯ মিনিটে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালীন সময়ে তার বয়স ছিল আনুমানিক ৫২ বছর। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন অভিনেতা উজ্জ্বল।

উজ্জ্বল বলেন, দুই সপ্তাহে আগে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন উজ্জ্বলের স্ত্রী মেরিনা। শারীরিক অবস্থার অবনিত হওয়ায় লাইফ সাপোর্টে নেয়া হয়েছিল তাকে।সেখানে তিনি মারা জান।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে উজ্জ্বলের স্ত্রী কিডনি জটিলতায় ভুগছেন। সম্প্রতি তার লাঞ্চে ইনফেকশন ধরা পড়ে।সেকারণে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল।

আজ বাদ আছর গুলশান জামে মসজিদে উজ্জ্বল স্ত্রীর জানাজা নামাজের পর তাকে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে বলে জানান উজ্জ্বল।

উল্লেখ্য,বাংলাদেশে যে ক’জন নায়ক ঢালিউড সমৃদ্ধ করেছেন, তাদের মধ্যে অন্যতম নায়ক উজ্জ্বল। তাকে ঢাকাই ছবির এক আলোকিত নক্ষত্র বললেও ভুল হবে না। পরিচিত নাম উজ্জ্বল হলেও মূল নাম আশরাফ উদ্দিন আহমেদ। যে মানুষটির কোনো লক্ষ্যই ছিল না অভিনয় করবেন, তিনিই হয়ে গেলেন জনপ্রিয় নায়ক। ১৯৬৭-৬৯ সালের দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলে থাকাকালীন বিশ্ববিদ্যালয়ের নাটকে নায়কের ভূমিকায় অভিনয় করতেন ভালো লাগা থেকে। কখনো ভাবেননি ছবিই হবে তার আসল ঠিকানা।

১৯৭০ সালে সুভাষ দত্ত পরিচালিত ‘বিনিময়’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় উজ্জ্বলের। এরপর শুধুই তার সফলতার গল্প। এক সময় হয়ে যান মেগাস্টার। ঢাকাই ছবির দারুণ ব্যস্ত এ নায়ক কখনোই হয়তো ভাবেননি একটা সময় তিনি বসবাস করবেন আড়ালে। ক্যামেরা থেকে অনেক দূরে। তেমনটাই হয়েছে। দীর্ঘদিন ধরে উজ্জ্বল নেই পর্দায়। সিনেমাসংশ্লিষ্ট কার্যক্রমে মাঝে মাঝে তাকে দেখা গেলেও অভিনয়ে নেই বহুদিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ