শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
Uncategorized

অভিনয়ে নিয়ে ব্যস্ত অভিনেতা বিলাশ খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

বাংলা চলচ্চিত্রের সুঠাম দেহের অধিকারী অভিনেতা বিলাশ খান। করোনা মহামারির দীর্ঘ বিরতি কাটিয়ে নতুনভাবে বেশকিছু নতুন চলচ্চিত্রের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। সাম্প্রতিক এরই মধ্যে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৈকত নাসিরের ‘বডার’ সিনেমার কাজ শেষ করেছেন। এবার যুক্ত হলেন এই নির্মাতার ‘নেটওয়ার্ক’ নামের ওয়েব সিরিজ ও আলোচিত ‘মাসুদ রানা’ সিনেমায়।

সরকারি অনুদানের ‘জামদানী’ সিনেমায় সম্প্রতি যুক্ত হলেন । এই সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন বিলাশ খান। ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদান পেয়েছে ‘জামদানী’ সিনেমাটি। পরিচালনা করছেন অনিরুদ্ধ রাসেল। মোস্তফা মননের কাহিনিতে,  চিত্রনাট্য ও সংলাপ করেছেন আবুল কালাম আজাদ। শিগগিরই সিনেমাটির শুরু হবে।

অভিনেতা বিলাশ খান বলেন, । আমি দীর্ঘদিন ধরে কাজ করলেও সবসময় মানের দিকে নজর দিয়েছি ‘সবগুলো সিনেমার চরিত্রে ভিন্নতা আছে। যার কারণে কাজের সংখ্যা তুলনামূলক কম। সবসময় আমি চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে চাই।’

এর বাইরে আরও কয়েকটি চলচ্চিত্র এবং ওয়েব সিরিজ নিয়ে নির্মাতা প্রতিষ্ঠানের সাথে কথা চলছে। এভাবেই একটু একটু করে সামনের দিকে এগিয়ে যেতে চান অভিনেতা বিলাশ খান, আলাপকালে এমনটাই জানান তিনি।

বিলাশ খানের উল্লেখযোগ্য সিনেমার মাধ্যে রয়েছে- ‘শিকারী’, ‘হিরো ৪২০’, ‘রক্ত’, ‘মনে রেখো’ ও ‘অন্ধকার জগৎ’ সিনেমাগুলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ