মঈনুল আহসান নোবেল ওপার বাংলা জি বাংলায় গানের রিয়েলিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকে আলোচনায় আসেন।এরপর গান ও কাজের চেয়ে বেশি জন্ম দিয়েছেন বিতর্কের।বির্তক আর নোবেল এযেনো মুদ্রার এপিঠ-ওপিঠ।সম্প্রতি তার স্ত্রী মেহরুবা সালসাবিল তাকে তালাকের নোটিশ পাঠিয়েছেন।

তালাকের নোটিশ হাতে পাওয়ার বিষয়টি স্বীকারও করেন নোবেল। তিনি জানান, বিষয়টিতে বিচলিত নন তিনি। বরং নতুন করে বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। বাবা-মায়ের পছন্দে দ্বিতীয় বিয়ে করতে চান।

এবার পাত্রী চেয়ে সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিলেন নোবেল। নিজের ফেসবুক পেজ ‘নোবেল ম্যান’ থেকে আজ রোববার (৯ অক্টোবর) স্ট্যাটাসে নোবেল লেখেন, ‘পাত্রী চাই’। প্রথম স্ত্রী সালসাবিলকেও তিনি পেয়েছিলেন ফেসবুকের হাত ধরেই।

নোবেলের সেই পোস্ট দ্রুত সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায়। যার কমেন্টস বক্সে বেশিরভাগ মতামতই নোবেলকে নিয়ে কটাক্ষ করা। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পোস্টটিতে ৭২ হাজারের বেশি রিয়্যাক্ট ও ২৭ হাজার মন্তব্য এসেছে। এছাড়া সাড়ে চার শতজন শেয়ার করেছেন।

এর আগে সোশ্যাল মিডিয়ায় পরিচয়ের সূত্রে পরিচয় হয় মেহরুবা সালসাবিলের সঙ্গে। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল।

গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঠিকানায় তালাকের নোটিশ পাঠায় সালসাবিল। নোবেল তালাকের নোটিশ গ্রহণ করেছেন। নোটিশ পাঠানোর তিন মাস পর তাদের বিবাহবিচ্ছেদ কার্যকর হবে।

Leave a Reply