বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
Uncategorized

নতুন মৌলিক গানে সঙ্গীতশিল্পী লগ্না

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

রাহিদা বিনতে ইসলাম লগ্না, যাকে মিউজিক ইন্ডাস্ট্রির সবাই লগ্না বলেই চেনে। সেই ছোট্টবেলা থেকেই পুরো একজন গানপাগল মেয়ে তিনি। ছেলেবেলা থেকেই শিখেছেন গান। একসময় এসে নিজেও গানের শিক্ষকতা করেন এই প্রতিভাবান গায়িকা। গান গেয়ে মাতিয়ে বেড়াচ্ছেন দেশ থেকে বিদেশ। মঞ্চে দর্শক মাতাতে সব ধরনের গান গাইলেও ব্যক্তিগত ভাবে ফোক গানের প্রতি তার ভীষণ দূর্বলতা।

সম্প্রতি নতুন দুটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন লগ্না। গানগুলো পুরোপুরি ফোক ঘরানার গান। গানের শিরোনাম যথাক্রমে ‘কেমনে তোরে ভুলি’ এবং ‘জল’। ‘কেমনে তোরে ভুলি’ শিরোনামের গানটি সুর করেছেন গুণী সুরকার মুরাদ নূর। গানের পঙক্তিমালা গুলো গেঁথেছেন গীতিকবি রজিব এলিন। গানটির সঙ্গীতায়োজন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক মুশফিক লিটু। ‘জল’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন তাপস চৌধুরী। আর এই গানের সঙ্গীতায়োজন করেছেন এম এইচ রাহেল।

লগ্না’র কণ্ঠে ‘কেমনে তোরে ভুলি’ ও ‘জল’ শিরোনামের নতুন এই মৌলিক গান দুটি বিগ বাজেটের মিউজিক ভিডিও সহ খুব শীঘ্রই দেশের শীর্ষস্থানীয় অডিও লেবেল থেকে প্রকাশিত হবে জানালেন গায়িকা লগ্না। তিনি বললেন, দারুণ দুটো গান গাওয়ার সৌভাগ্য হয়েছে আমার। দুটি গানই বেঁচে থাকার মতো গান হবে এবং সকল দর্শক শ্রোতাদের মন জয় করে নেবে বলেই বিশ্বাস। আশা করছি অসম্ভব সুন্দর এই গান দুটো নিয়ে খুব শীঘ্রই হাজির হবো ইনশাআল্লাহ। সবার দোয়া চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ