মুক্তির আগেই আলোচনায় রয়েছে তরুণ নির্মাতা রাশিদ পলাশের প্রথম চলচ্চিত্র ‘পদ্মাপুরাণ’। নানান চমকের পর এবার এই সিনেমার অফিসিয়াল ট্রেলার প্রকাশ করলো সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান পূন্য ফিল্মস। মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুর ১২টায় ২ মিনিট ৩৬ সেকেন্ডের এই ট্রেলার প্রকাশ হয় লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে।

এর আগে, ‘পদ্মাপুরাণ’র অ্যানিমেশন টিজার প্রকাশ পায় গত ২৬ সেপ্টেম্বর। পরিচালক বলেছিলেন, বাংলাদেশে সিনেমার অ্যানিমেশন টিজার এবারই প্রথম। ২ মিনিট ৪৮ সেকেন্ডের এই টিজারটি প্রকাশ হয় একই ইউটিউব চ্যানেলে।

পরিচালক রাশিদ পলাশ বলেন, ‘এরই মধ্যে আমার সিনেমার দুটি টিজার প্রকাশ করেছি। এবার প্রকাশ হলো ট্রেলার। আমরা সিনেমায় কী বলতে চাচ্ছি ট্রেলার দেখলে কিছুটা আন্দাজ করতে পারবেন দর্শক। আমি সবাইকে অনুরোধ করবো হলে গিয়ে সিনেমাটি দেখার। আমাদের দেশীয় সিনেমা যদি আমরা না দেখি তাহলে এই ইন্ডাস্ট্রি দাঁড়াবে কীভাবে?’

আসছে ৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্রটি। বর্তমানে সিনেমার নির্মাতা ও কলাকুশলীরা ব্যস্ত আছেন এর প্রচারণার কাজে।

রায়হান শশীর চিত্রনাট্যে সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশীষ, সাদিয়া তানজিন প্রমুখ।

নির্মাতা রাশিদ পলাশের হাতে রয়েছে ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত সিনেমা ‘প্রীতিলতা’। যার এখন পর্যন্ত ৩৫ ভাগ দৃশ্য ধারণ শেষ। চলতি মাসের শেষের দিকে সিনেমার বাকি অংশের শুটিং হবে বলে আশা ব্যক্ত করেন নির্মাতা।

Previous articleআসছে এম আর মিডিয়া ইউটিউব চ্যানেলে ইমতু রাতিশ- সাবরিনা তন্নীর ‘প্রেমের মন্ত্র’
Next articleপ্রকাশ পেল রুপসার ‘বলরে পাখি’

Leave a Reply