বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
Uncategorized

আজ মোনালিসা’র জন্মদিন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

বাংলাদেশে মডেলিং জগতের বিস্ময়কর এক বালিকা ছিলেন তিনি, নাম তার মোনালিসা। বিজ্ঞাপনে মডেল হিসেবেই তার তারকাখ্যাতি’র শুরুটাই ছিলো আকাশ ছোঁয়া খ্যাতি। এখনো মোনালিসার স্নিগ্ধ মিষ্টি হাসি অনেক দর্শক ভক্তের মনে অন্যরকম দোলা দিয়ে যায়। সুদূর আমেরিকাতে বসেও মোনালিসা তা অনুভব করেন। আর অনুভব করেন বলেই মাঝে মাঝে দর্শক ভক্তদের ভাবনা মাথায় রেখেই মোনালিসা দেশে আসেন নতুন নতুন বিজ্ঞাপন ও নাটকে কাজ করতে।

তবে দীর্ঘদিন তার দেশে ফেরা হচ্ছেনা। ইচ্ছে থাকলেও করোনার কারণে যেন দেশে আসার কোন সুযোগই থাকছেনা মোনালিসা’র। তাই আবার কবে দেশে আসবেন মোনালিসা এ বিষয়েও কোন নিশ্চয়তা দিতে পারেননি তিনি। তবে পরিবারের মানুষদের সঙ্গে কিছুটা সময় কাটানোর জন্য মনটা ব্যাকুল হয়ে আছে তার। তাই করোনা পরিস্থিতি আরো স্বাভাবিক হলে দেশে ফিরবেন জনপ্রিয় এই মডেল তারকা। এদিকে মোনালিসা’র আজ জন্মদিন। দেশে থাকলে হয়তো দিনটি বিশেষভাবে উদযাপনের একটা সুযোগ থাকতো। আমেরিকাতেই অন্যান্য দিনের মতোই কাটবে তার এবারের জন্মদিনটিও। তবে অন্য কেউ যে তাকে সারপ্রাইজড করবেন না সে বিষয়েও নিশ্চিত কিছু বলতেও পারছেন না তিনি।

মোনালিসা বলেন,‘ দেশে থাকলে আসলে জন্মদিনের আনন্দটা বেশি উপভোগ করা যায়। খুব কাছের কিছু মানুষের সঙ্গে সুন্দর সময় কাটে। কিন্তু এখানেতো আসলে সবাই যার যার কাজে ব্যস্ত। তারপরও কাছের যারা এখানে আছেন তারা দিনটিকে উপভোগ্য করে তোলার চেষ্টা করেন, আমাকে আশীর্বাদ করেন, দোয়া করেন-এটা ভালোলাগার। তবে দিনটিতে দেশ, দেশের মানুষ, আত্বীয় স্বজন, সর্বোপরি পরিবারকে ভীষণভাবে মিস করি। জন্মদিনে সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমাকে ভালো রাখেন, সুস্থ রাখেন। অবশ্যই দেশে আসার ইচ্ছে আছে, সময় সুযোগ হলেই দেশে আসবো ইনশাআল্লাহ।’

মোনালিসা জানান সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ফেসবুকে তিনি অনেক শুভেচ্ছা বার্তা পেয়ে থাকেন। এটাও তার জন্য তার দর্শক, ভক্ত এবং ভালোবাসার মানুষদের কাছ থেকে অনেক বড় প্রাপ্তি। এদিকে গেলো বছর ঈদে হিমেল আশরাফের পরিচালনায় তাহসানের সঙ্গে ‘দেখা হবে’ নাটকে সর্বশেষ অভিনয় করেন। নাটকটি রচনা করেছিলেন মুনতাহা বৃন্তা। মোনালিসা সর্বশেষ আমেরিকায় নিউইয়র্ক ফ্যাশন উইকের রানওয়েতে হেঁটে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছেন। ‘বিদেশে থাকলেও মনটা পড়ে থাকে আসলে বাংলাদেশে।

যে কারণে যেভাবেই হোক, যে সুযোগই আসুক-বাংলাদেশকে তুলে ধরার চেষ্টা করি’-বললেন মোনালিসা। ২০১৯ সালে মোনালিসা ‘ইন্টারন্যাশনাল ফিল্ম ফ্যাস্টিভাল অব সাউথ এশিয়া’য় বাংলাদেশের একজন সংষ্কৃতিকর্মী হিসেবে আমন্ত্রিত হয়ে যোগ দিয়েছিলেন যা ছিলো বাংলাদেশের জন্য গর্বের বিষয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ