শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
Uncategorized

আস্তে আস্তে সুস্থ হয়ে উঠছেন মিয়াভাই

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। অসুস্থ হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। আস্তে আস্তে সেরে উঠছেন বলে সিঙ্গাপুর থেকে জানিয়েছেন ফারুকের স্ত্রী ফারহানা পাঠান।

সবার কাছে দোয়া চেয়ে ফারহানা পাঠান বলেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমতে আপনাদের মিয়া ভাইয়ের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। আস্তে আস্তে তিনি সুস্থ হয়ে উঠছেন। সবাই তার জন্য দোয়া করবেন।’

নিয়মিত চেকআপের জন্য চলতি বছরের মার্চে স্ত্রী ফারহানা পাঠানকে সঙ্গে নিয়ে সিঙ্গাপুরে গেলে সেখানেই হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন ফারুক। জরুরি ভিত্তিতে তাকে আইসিইউতে নেওয়া হয়। প্রথম দিকে ফারুকের অবস্থা আশঙ্কাজনক ছিল। এরপর জুনের দিকে কিছুটা উন্নতি হয়। তবে সেটা বেশিদিন স্থায়ী হয়নি। আবারও সংকটজনক অবস্থায় চলে যান। সেটা থেকেই সম্প্রতি উতরে উঠছেন নন্দিত এই নায়ক।

১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়। এরপর তিনি ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

ফারুক ‘লাঠিয়াল’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা পার্শ্ব চরিত্রে অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এবং ২০১৬ সালে আজীবন সম্মাননা অর্জন করেন। বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে তিনি সবচেয়ে সফল ও সেরা নায়কদের একজন হিসেবে স্বীকৃত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ