মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
Uncategorized

বুবলী চায় অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

চিত্রনায়িকা অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ৮০টি সিনেমায় অভিনয় করেছেন। এছাড়াও বর্তমান সময়ের নায়কদের সঙ্গে অভিনয় করছেন তিনি। অন্যদিকে, চলতি সময়ের চিত্রনায়িকা শবনম বুবলীর ক্যারিয়ারের শুরুটা শাকিব খানের হাত ধরে। ব্যক্তিগত কারণে এই দুই নায়িকার সম্পর্ক ভালো নয়।

২০০৮ সালে বিয়ে করেছিলেন শাকিব-অপু। তাদের এক ছেলেও আছে। তবে বিয়ের কিছু বছর পরই শাকিব এবং অপুর সম্পর্কে চিড় ধরে। যার জেরে বিবাহবিচ্ছেদের দিকে সরে যান তারা। সে সময় অপু এবং শাকিবের সম্পর্কের ভাঙনের জন্য অভিনেত্রী শবনম বুবলীকে দায়ী করেন দর্শকরা। বুবলীর সঙ্গে শাকিবের ঘনিষ্ঠতা নিয়ে গুঞ্জন ছড়ায় এক সময়। যদিও সেসব গুঞ্জন এখনো পরিস্কার নয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) ‘তালাশ’ সিনেমার শুটিংয়ের ফাঁকে মুখোমুখি হয়েছেন বুবলী। আপনার এবং অপু বিশ্বাসের মধ্যে এক ধরনের অভ্যন্তরীণ রেষারেশির কথা শোনা যায়। কিন্তু এসব ছাপিয়ে যদি দু’জনকে একই সিনেমায় কাজের প্রস্তাব দেওয়া হয়, আপনি কাজটি করবেন কিনা?

উত্তরে বুবলী বলেন, ‘অবশ্যই কাজ করব, কেন করব না? যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করে। আমাদের কিন্তু দেখাও হয় না। রেষারেশি আসলে কিছু না। আমার কাছে ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করা হবে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ