শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
Uncategorized

শুটিং শেষ হলো চিত্রনায়িকা বুবলীর ‘তালাশ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চিত্রপরিচালক সৈকত নাসির এর রোমান্টিক থ্রিলার ঘরানার গল্প নিয়ে ‘তালাশ’ নামের একটি ছবি নির্মাণ করছেন।এই ছবিতে অভিনয় করছেন চিত্রনায়িকা বুবলী ও এ কে আজাদ আদর। পুরোদমে এই ছবির শুটিং শেষে এটির শুটিং কাজ সমাপ্ত করা হয়েছে।

পরিচালক সৈকত নাসির বলেন, ‘তালাশ’ সিনেমার সম্পাদনার কাজ শেষ পর্যায়ে। কিছুদিনের মধ্যে ডাবিংয়ের কাজ শুরু করবেন। তাদের টার্গেট মধ্য নভেম্বরে ছবিটি সিনেমা হলে মুক্তি দেওয়ার।

এই ছবি সম্পর্কে চিত্রনায়িকা বুবলী বলেন, সৈকত নাসির দক্ষ একজন পরিচালক। দেখা যাচ্ছে, প্রয়োজনে নিজেই স্ক্রিপ্টের পরিবর্তন করছেন, আবার শিল্পীদের বেশ সহজভাবে দৃশ্যগুলো বুঝিয়ে দিচ্ছেন। সব মিলিয়ে তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বেশ দারুণ। পাশাপাশি আদরের সঙ্গে কাজ করতে গিয়ে বুঝেছি ভালো অভিনয় করে। আশা করছি ভালো একটা কাজ হচ্ছে এটি।

আদর বলেন, পরিচালক সহ আমাদের পুরো টিমই দক্ষ। সেখানে বুবলীর মতো একজন জনপ্রিয় অভিনয় তারকার সঙ্গে কাজ করতে পারা আমার জন্য সৌভাগ্য বলবো।

এই ছবিতে ‘নায়রা’ হিসেবে দেখা যাবে বুবলীকে আর আদরকে সুমন হিসেবে। ছবিটিতে বুবলী ও আদর ছাড়া আরও অভিনয় করছেন আসিফ আহসান খান ও মডেল, অভিনেতা যোজন মাহমুদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ