শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
Uncategorized

সুস্থ আছেন ‘শুটার’খ্যাত নায়িকা সানিয়া জামান জারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

কিছু দিন আগে খবরে পাতায় দেখা গেছে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন শুটার খ্যাত নায়িকা সানিয়া জামান জারা। জানাগেছে মাথায় চোটের প্রভাবে শারীরিক অসুস্থতার মধ্যে দিন পার করছেন তনি। তবে বর্তমানে অনেইটাই ভালো আছেন বলে জানিয়েছে সোস্যাল মিডিয়ায়।

এবিষয়ে ফেসবুকে হেন্ডেলে তিনি লিখেছেন- আমি এখন অনেকটা ভাল আছি, সুস্থ আছি। পুরোপুরি সুস্থ হয়ে সবার সঙ্গে যোগাযোগ করবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, ‘আমার অনেক ভালো লাগছে, আমি যেসব সিনেমায় অভিনয় করেছি, সেই সিনেমার শিল্পী-কলাকুশলীরা সব সময় খবর নিচ্ছেন। সবার প্রতি আমার কুতজ্ঞতা।

এর আগে তিনি সাংবাদিককে বলেন, আল্লাহ আমায় নিজের হাতে রক্ষা করেছেন। দুর্ঘটনা ছোট হলেও কিন্তু আমি অনেক ভয় পেয়েছি । আপাতত ডাক্তার আমাকে কিছুদিন বেডে থাকতে বলছে। আপনারা আমার জন্য দোয়া করবেন। সুস্থ হয়ে আবার যেন ভালো কাজ নিয়ে আপনাদের সামনে আসতে পারি।

দুর্ঘটনার বিবরন দিয়ে জারা বলেন, সেদিন রাত আনুমানিক ১২ টার দিকে রামপুরা ব্রিজের আগে আমি বেশ গতিতে গাড়ি চালাচ্ছিলাম। ঐসময়ে ট্র্যাফিক পুলিশ না থাকায় এলোমেলোভাবে গাড়ি গুলো বেরিয়ে যাচ্ছিল। এমন সময় গাড়ির সামনে এসে পড়ে মালবাহী ট্রাক । সজোরে ব্রেক কষায় আমি মাথায় প্রচণ্ডভাবে আঘাত পাই, মাথা ফেটে যায়।

উল্লেখ্য, জারা ঢাকা চলচ্চিত্রের একজন উঠতি অভিনেত্রী। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে তার মুক্তি প্রাপ্ত সিনেমা হচ্ছে শাহনেওয়াজ শানু পরিচালিত ‘পলকে পলকে তোমাকে চাই’ ও রাজু চৌধুরীর ‘শুটার’ । সম্প্রতি শেষ করলেন “বিদায় বেলা”, ” মুনাফিক” ও ফেরারি। এছাড়া মোহাম্মদ আসলামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ