শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
Uncategorized

ফারিয়া শাহরিন অভিনীত ‘আমি একজন অভিনেতা’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

ফরিদ একজন অভিনয় শিল্পী। বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করে সে। কখনো পাগলের চরিত্রে, কখনো অন্ধ, কখনো খোঁড়া ইত্যাদি নানা রকম চরিত্র ফুটিয়ে তুলতে ভিক্ষাবৃত্তি করে। ফরিদের বউ জুলেখা প্রায়ই নিষেধ করে ভিক্ষা না করার জন্য। ফরিদ এক সময় যাত্রাপালায় কাজ করেছে। অভিনয় তার বড্ড নেশা। অভিনয়টা সে ছাড়তে পারেনি। প্রতিদিন অভিনয় করে ভিক্ষা করে যে টাকা পায় সেটা তার অভিনয়ের স্বীকৃতি।

অভিনয় করে তার সাথে জীবন চালাতে গেলে বউয়ের মুখে ভাত তুলে দিতে হলে ভিক্ষাবৃত্তি ছাড়া আর কোন উপায় খুঁজে পায়না ফরিদ। অভিনয়ও থাকলো, ইনকামও থাকলো। ফরিদের বউ জুলেখার এসব ভালো লাগেনা। জুলেখা চাইলেই অন্য কাউকে বিয়ে করে সুখী হতে পারতো। এক সময় ফরিদ তার অভিনয়ের স্বীকৃতি পায়। বাংলাদেশের নাম করা এক পরিচালক তার চলচ্চিত্রে প্রধান চরিত্রে সুযোগ পায়। এমনই একটি দারুণ গল্পে সাজানো হয়েছে বিশেষ নাটক ‘আমি একজন অভিনেতা’।

গাজীপুরের বিভিন্ন লোকেশনে নাটকটির শ্যুটিং সম্পন্ন হয়েছে। মেহরাব জাহিদের গল্প ভাবনায় আহমেদ ফারুকের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। প্রযোজনা করেছেন মারুফ আহমেদ খান রিজভী। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া শাহরিন, সালমান শাহরিয়ার, চাষী আলম, সবুজ, সিব্বিরসহ আরও অনেকে। খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এ প্রসঙ্গে অভিনেত্রী ফারিয়া শাহরিন বলেন, নাটকের গল্পটি ভিন্ন ধারার। এখানে আমি ভিক্ষুকের বউ এর চরিত্রে অভিনয় করেছি। চেষ্টা করেছি ভালো করতে। এখানে আমার বিপরীতে ভিক্ষুকের চরিত্রে অভিনয় করেছে সালমান। নতুন হিসেবে সে ভালোই করেছে। আমি তো আগেই ঘোষনা দিয়েছি যে নতুনদের সাথে এখন থেকে কাজ করব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ