বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
Uncategorized

আর ডি ফুড এর নতুন পণ্য ও নতুন ব্র্যান্ড লঞ্চিং

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর, ২০২১) জমকালো ও আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে আর ডি (রংপুর ডেইরি এন্ড ফুড প্রোডাক্টস লি:)- এর নতুন কিছু পণ্য ও নতুন একটি ব্র্যান্ডের যাত্রা শুরু হয়। বেশ কয়েক বছর ধরে রংপুর ডেইরি এন্ড ফুড প্রোডাক্টস লি:- আর ডি নানান ধরনের ইউএইচটি মিল্ক সহ বিভিন্ন কনজ্যুমার প্রোডাক্ট উৎপাদন ও বাজারজাত করার পাশাপাশি তা গ্রাহকদের আস্থা অর্জন করে আসছে। তারই ধারাবাহিকতায় নগরীর পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও- এ আর ডি এর নতুন পণ্য ও নতুন ব্র্যান্ড ‘অরা’ (AORA) লঞ্চ করা হয়। পবিত্র কোরআন তেলওয়াত দিয়ে অনুষ্ঠান শুরু হওয়ার পর আরডি এর নতুন পণ্য ও নতুন ব্র্যান্ড ‘অরা’ লঞ্চিং করেন রংপুর ডেইরি এন্ড ফুড প্রোডাক্টস লি:- এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এম. এ কবির। এ সময় তিনি বলেন, ‘২০০৭ সালে যাত্রা শুরু করে আরডি মিল্ক বাংলাদেশের সর্বত্র একটি জনপ্রিয় ব্র্যান্ড হয়ে উঠেছে। বিশ্বব্যাপী সমাদৃত ডেনমার্কের অত্যাধুনিক প্রযুক্তির ছোঁয়ায় প্রস্তুত হয় RD UHT MILK, যা নিশ্চিত করে ১০০% বিশুদ্ধতা। আমরা দুধ এবং দুগ্ধজাত পণ্য উৎপাদন করি। এর মধ্যে ম্যাংগো মিল্ক, চকোলেট মিল্ক এবং স্ট্রবেরী মিল্ক খুবই জনপ্রিয়। বাচ্চারা সাধারণত ফ্রেশ মিল্কে অভ্যস্থ হতে চায় না। আরডি ফুড ফ্রেশ মিল্কের সাথে বিভিন্ন ফলের সংমিশ্রনে ভিন্ন ভিন্ন স্বাদের মিল্ক এ্যাডেড ড্রিংকস্ তৈরী করে ভোক্তাদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। দুগ্ধজাত পণ্য ছাড়াও আরডি ফুড ম্যাংগো, লিচি, অরেঞ্জ ফ্রুট ড্রিংকস্ এবং বেভারজ পণ্য উৎপাদন করে। উৎপাদন ও মান নিয়ন্ত্রণের ক্ষেত্রে দক্ষতা অর্জন করায় রংপুর ডেইরী এন্ড ফুড প্রোডাক্টস্ লিমিটেড BSTI, ISO, HALAL, HACCP & GMP সনদ অর্জন করেছে। উত্তর অঞ্চলের বিভিন্ন জেলার প্রান্তিক খামারিদের কাছ থেকে আমরা আমদের নিজস্ব ব্যবস্থাপনায় সরাসরি দুধ সংগ্রহ করে থাকি। কাঁচামালের সহজ প্রাপ্যতার জন্য আমরা রংপুরে কারখানা স্থাপন করেছি। উত্তর অঞ্চলে রংপুর ডেইরী স্থাপন করে গ্রামের প্রান্তিক লেভেলে অর্থনৈতিক পরিবর্তনে ভূমিকা রেখেছি। আমাদের কোম্পানির প্রায় ৫৪টি পণ্য রয়েছে। সাথে আরও ১৬ টি পণ্য সংযোজিত হলে কোম্পানির বিক্রয় ও বিপনন কর্যাদি আরো বেগবান হবে। এজন্যই আমরা একটি নতুন ব্রান্ডের যাত্রা শুরু করতে যাচ্ছি। দেশের চাহিদা মিটিয়ে আরডি পণ্য বর্তমানে দুবাই, কাতার, ইন্ডিয়া, ভুটান ও আফ্রিকার বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে। আমাদের নতুন সংযোজিত পণ্য এবং নতুন ব্র্যান্ডের কিছু পণ্য বাজারজাত করে (ট্রায়াল ব্যাসিসে) ভালো সাড়া পেয়েছি। নতুন পণ্য এবং নতুন ব্র্যান্ড উন্মোচন করে দুগ্ধশিল্প সপ্রসারণে এবং দেশের জনগনের পুষ্টির যোগান দানে রংপুর ডেইরী বদ্ধ পরিকর।’

নতুন পণ্য ও নতুন ব্র্যান্ড ‘অরা’ লঞ্চিং হওয়ার পর র‌্যাম্পের তালে তালে সেই পণ্যগুলো নিয়ে স্টেজে হাজির হয় একঝাঁক র‌্যাম্প মডেল। যারা মিউজিক ও আলোর ঝলকানিতে পণ্যগুলো নিয়ে র‌্যাম্পে হেঁটে বেড়ায়। আরডি এর যে নতুন পণ্যগুলো বাজারে এসেছে সেগুলো হলো- আরডি ইউএইচটি কফি মিল্ক, আরডি ইউএইচটি বানানা মিল্ক, আরডি ম্যাংগো ফ্রুট ড্রিংকস, আরডি অরেঞ্জ ফ্রুট ড্রিংকস, আরডি লিচি ফ্রুট ড্রিংকস, আরডি কার্বোনেটেড বেভারেজ।

অন্যদিকে নতুন ব্র্যান্ড ‘অরা’ (AORA) যে পণ্যগুলো বাজারে এনেছে তা হলো- অরা ইউএইচটি ফ্রেশ মিল্ক, অরা ইউএইচটি ম্যাংগো মিল্ক, অরা ইউএইচ টি চকোলেট মিল্ক, অরা ইউএইচ টি বানানা মিল্ক, অরা ইউএইচটি স্ট্রবেরী মিল্ক, অরা ইউএইচটি কফি মিল্ক, অরা ম্যাংগো ফ্রুট ড্রিংকস, অরা অরেঞ্জ ফ্রুট ড্রিংকস, অরা লিচি ফ্রুট ড্রিংকস্। অনুষ্ঠানের শেষে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন রংপুর ডেইরি এন্ড ফুড প্রোডাক্টস লি: এর পরিচালক জনাব ফাহিম কবির। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোম্পানিটির উর্ধ্বতন কর্মকর্তাগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ