শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
Uncategorized

দীপ্ত টিভিতে আসছে তুর্কি ধারাবাহিক নাটক ‘বাহার’ এর নতুন সিজন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

আজ শনিবার ২৫ সেপ্টেম্বর দীপ্ত টিভির নিজস্ব ভবনে তুর্কি ধারাবাহিক ‘বাহার’ এর নতুন সিজন উপলক্ষে প্রেস শো অনুষ্ঠিত হয়। এই প্রেস শো তে দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী ও দীপ্ত টিভির উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আগামী ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে বাহার ধারাবাহিকের বাকি সিজন গুলো। প্রচারিত হবে প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় এবং চোখ রাখুন দীপ্ত টিভির গ্লোবাল ইউটিউব চ্যানেলে। ইতিপূর্বে বাহারের সিজন-১ প্রচারিত হবার পর দর্শকের বিপুল চাহিদার প্রেক্ষিতে দীপ্ত টিভি সিজন-২ ও সিজন-৩ প্রচারের সিদ্ধান্ত নেয়।

বাহারের জীবনে সার্প ফিরে আসবে কি আসবে না! এই সংশয় নিয়েই শুরু হচ্ছে দ্বিতীয় সিজনের গল্প। নিজের আবেগ আর ইন্দ্রিয় জ্বালায় সাপ যখন পাগলের মতো ছুটে বেড়াচ্ছে বাহার, নিসান আর দোরুকের সন্ধানে, তখনই আরিফের সাথে বাহারের সম্পর্ক আরও পরিণত হতে থাকে। বাহার কি তবে সাপকে ভুলে আরিফকে নিয়েই নতুন জীবন সাজানোর স্বপ্ন দেখছে! বাহারের স্বপ্ন যাই হোক, ওর বেঁচে ওঠার একমাত্র অবলম্বন চিরশত্রু শিরিন কি ওকে বোন ম্যারো দিয়ে সাহায্য করবে? নাকি সার্পের অস্তিত্ব গোপন করতে মেতে উঠবে কোন নতুন ষড়যন্ত্রে! শিরিনের এই ষড়যন্ত্রে কি যোগ দেবে পিরিল আর সুয়াভরাও! নাকি শিরিনের চেয়েও ভয়ংকর থাবা নিয়ে সাপ আর বাহারদের তাড়িয়ে বেড়াবে কোন বিষাক্ত অতীত! জীবনের এই মঞ্চ কোথায় নিয়ে দাঁড় করাবে বাহার আর সার্পকে? এই ঘূর্ণিপাকে কী পাবে আর কী বা হারাবে আরিফ, জেইদা আর ইয়েলিযরা! এরকম দ্বান্দিকতা নিয়েই এগিয়ে যাবে বাহারের নতুন সিজন গুলো।

চরিত্র ও কন্ঠাভিনেতার তালিকা: বাহার চেশমেলি (মেরিনা মিতু), সাৰ্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (জয়শ্রী মজুমদার লতা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), এমরে (মরু ভাস্কর), ইয়েলিয় (পর্ণা মিটিল্ডা কস্তা)।

ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল।

বাহার ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর শফিকুল ইসলাম এবং প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ