মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন
Uncategorized

২৫ সেপ্টেম্বর ‘ম্যাচ উইনার’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘ম্যাচ উইনার’ শিরোনামে ওয়েব সিরিজ। মুনতাহা বৃত্তার রচনায় এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও নিশাত প্রিয়ম। ইয়াশ রোহান ও নিশাত প্রিয়ম ছাড়াও সিরিজটিতে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর, নাজিবা বাশার, নরেশ ভূঁইয়া, হিন্দোল রায়, মিলি বাশার, সুজাত শিমূল, রিগান সোহাগ রত্ন, জুলফিকার চঞ্চল, আশরাফুল আলম রন্টু, মাহবুবুর রহমান, নাসির উদ্দীন খান, মোক্তার হোসেন প্রমুখ।

গল্পে দেখা যাবে, সমগ্র বাংলাদেশের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে, ক্রিকেটার মোঃ রাকিবুল। মোঃ রাকিবুলই প্রথম ক্রিকেটপ্রেমীদের বুঝিয়েছে বাঙালিরা ওই সবুজ মাঠে শুধু টিকে থাকতে নয়, জিততেও পারে। এখন অনেক বাঙালি তরুণ রাকিব হওয়ার স্বপ্ন নিয়ে বাঁচে। মাঠ ভরা দর্শকের চিৎকার শুনে নিজের ছোট্ট ঘরটায় প্রতিদিন ঘুম ভাঙে রাকিবের। তার একটাই স্বপ্ন তার নামের প্রতি ন্যায়বিচার করা, তার নাম যে তার স্বপ্নের মানুষটার নামে, মোঃ রাকিবুল।

মফস্বলের ছেলে রাকিব খুব ভালো ক্রিকেট খেলে। এলাকায় ভালোই নাম ডাক, রাকিবের দাদা ছিলেন একজন মুক্তিযোদ্ধা, অনেক সুনাম তাদের পরিবারের। আর সেই পরিবারের ছেলে এমন মূর্খ হয়ে থাকবে তা রাকিবের বাবা কোন ভাবেই মেনে নিতে পারেন না। রাকিবকে শুধু সাহস দেয় তার প্রেমিকা সেলিনা। সেলিনার অনুপ্রেরণায় সাহস পায় রাকিব। স্বপ্ন জয়র পথে ছুটে যায় রাকিব। একের পর এক ম্যাচে দুর্দান্ত পারফরমেন্স দিতে থাকে সে। বিভিন্ন টেলিভিশন এবং সংবাদপত্রে শুরু হয় রাকিবের জয়জয়কার। বদলে যেতে থাকে রাকিবের চারপাশ। এরকমই গল্প পাওয়া যাবে ‘ম্যাচ উইনার’ সিরিজে।

জানাগেছে, সিরিজটি এনটিভি ও এনটিভি অনলাইনে প্রচারে আসছে ২৫ সেপ্টেম্বর থেকে। এটি এনটিভি অনলাইনের দ্বিতীয় নির্মাণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ