আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) মডেল, টিভি ও সিনেমা’র অভিনেত্রী চমক তারা’র জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যে গেলো ২০ সেপ্টেম্বর রাজধানীর মিরপুরের একটি বৃদ্ধাশ্রমে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তার মা ও ছোট বোন রাত্রি। উদ্দেশ্য ছিলো জন্মদিনের আগে সেখানে অনেক সন্তানের বাবা-মায়েদের সঙ্গে সময় কাটানো। কিন্তু সেখানে যাবার আগে চমক তারা’র মনে হলো যে সেখানকার বাবা-মা’কে নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করা যেতে পারে।

তেমন ভাবনা থেকেই মিরপুরের সেই ‘বৃদ্ধাশ্রম’-এ গিয়ে নিজের জন্মদিন আসার আগেই জন্মদিন উদ্যাপন করা এবং সেখানে বৃদ্ধ বাবা-মায়েদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি তাদের সঙ্গে নানান বিষয়ে কথা বলেছেন। নিজের সময় কাটানো এবং বৃদ্ধ বাবা মায়েদেরকে নিয়ে জমক তারা নিজেই নির্মাণ করে ফেলেন একটি তথ্যচিত্র। যা তার জন্মদিনে অর্থাৎ আজ তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘চমক তারা’য় প্রকাশ পাবে।

অভিনেত্রী চমক তারা বলেন,‘ আমি জানিনা কেন কী কারণে সন্তানেরা তাদের বাবা মাকে বৃদ্ধাশ্রমে রেখে আসেন। অথচ সেই সন্তানদের কতো কষ্ট করে পিতা মাতা মানুষের মতো মানুষ করার চেষ্টা করেন। যারা সত্যিকারের মানুষ হতে পারেনা তারাই কী এমনটা করেন? আমার জানা নেই। আমার তাদের দেখে ভীষণ কষ্ট হয়েছে। আমারতো বাবা নেই-বিশেষত সেখানে থাকা বাবাদের অসহায়ত্ববোধটা আমার চোখে পানি এনে দিয়েছে বারবার। শুধু এতোটুকুই বলতে চাই সন্তানদের যতোই কষ্ট হোক না কেন -কেউ যেন নিজের পিতা মাতাকে বৃদ্ধাশ্রম-এ না পাঠান।

যতোই ভালো ভালো খাবার দেয়া হোক না কেন, আরামে রাখা হোক না কেন, নিজের সন্তানের সঙ্গে থাকার মতো সুখ আসলে বাবা-মায়ের আর কোনকিছুতেই থাকতে পারেনা।’ এদিকে চমক তারা’ এরইমধ্যে শাহীন সুমনের ওয়েব ফিল্ম ‘মাফিয়া’তে একটি আইটেম গানে পারফর্ম করেছেন। গানটি নিয়ে চমক তারা বেশ উচ্ছসিত বলেই জানালেন তিনি। এদিকে চমক তারা’র আগ্রহ আছে চলতি মাসের শেষদিকে তিনি নতুন তিনটি গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করবেন। গান তিনটি হচ্ছে কাজী জামালের লেখা ও সুর করা ‘উষ্ণতা’,‘ রুদ্র’ ও ‘প্রিয় আমার’।

তিনটি গান গেয়েছেন যথাক্রমে সুমনা তপতি, বেলী আফরোজ ও নাজনীন নাজু। তিনটি গানেরই অডিওর কাজ শেষ বলে জানান তিনি। তিনটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করবেন প্রিন্স খান। তিনটি গানের মিউজিক ভিডিওতেই নানান চরিত্রে নানান গেটআপে নিজেকে উপস্থাপন করবেন বলে জানান চমক তারা।

Previous articleসিনেমা পরিচালনায় আগ্রহ ববিতা’র, তবে!
Next articleতানজিল জনির লুক ম্যাজিক

Leave a Reply