বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
Uncategorized

পপি’র ফেরার প্রত্যাশায় তারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি বেশ কয়েক মাস ধরেই নিরুদ্দেশ রয়েছেন। কারো সঙ্গেই তার কোন ধরনের যোগাযোগ নেই। এমন কী পপি নিজে থেকেও কারো সঙ্গে যোগাযোগও করছেন না। আবার এমনও শোনা যাচ্ছে যে পপি বিয়ে করেছেন, তিনি মা হতে চলেছেন। এরও কোন সত্যতাও মিলছে না। নানান মাধ্যমে তারসঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি সাড়া দিচ্ছেন না। তার ফেসবুক একাউন্ট টি একটিভ থাকলেও সেখানে কোন আপডেটও নেই। তার আগের মোবাইল নাম্বার, হোয়াটসআপ কোনকিছুই আর একটিভ নেই। তবে তার সহশিল্পী অনেকেই বলছেন পপি যেখানেই থাকুক, ভালো থাকুক। দিনেশেষে পপি শিল্পী হলেও সেওতো একজন মানুষ, তারও ব্যক্তিজীবন আছে। সে যদি সবারসঙ্গে যোগাযোগ বিহীন ভালো থাকতে পারে, তবে সেভাবেই না হয় থাকুক। যদি কখনো মনে হয় সে আবার আড়াল ভেঙ্গে সবার মাঝে আসবে, তখন না হয় তার এই ফিরে আসাকেই সবাই স্বাগত জানাবে।

কিন্তু পপি না থাকার কারণে নানানভাবে আটকে আছে কয়েকটি সিনেমা। সাদেক সিদ্দিকী’র পরিচালনায় পপি সর্বশেষ যে সিনেমা পূর্ণাঙ্গভাবে শেষ করেছিলেন সেটি হলো ‘সাহসী যোদ্ধা’ পরবর্তীতে নাম পরিবর্তন করে রাখা হয় ‘ডাইরেক্ট অ্যাটাক’। পরিচালক সাদেক সিদ্দিকী বলেন,‘ এই সিনেমাটিতে পপিকে নিয়ে কাজ করাই ছিলো আমার চ্যালেঞ্জ। অনেক কষ্টে সিনেমাটি শেষ করেছি। পপি ডাবিংও করেছে। আশা করছি আগামী নভেম্বরে সিনেমাটি মুক্তি দেবো। মুক্তির সময়টাতে পপি থাকলে খুউব ভালো হতো। কারণ একটি সিনেমার প্রচারণার ক্ষেত্রে নায়িকার বিরাট ভূমিকা রয়েছে বলে আমি মনেকরি। তবে দোয়া করি পপি যেখানেই থাকুক যেভাবেই থাকুক ভালো থাকুক।’

পপি’কে নিয়ে রাজু আলীম শুরু করেছিলেন ‘প্রজাপতি’ নামের একটি সিনেমা। আমিরুল ইসলাম শোভা শুরু করেছিলেন ‘সেভ দ্য লাইফ’ এবং আরিফ শুরু করেছিলেন ‘শরৎচন্দ্র কাঠগড়ায়’। এছাড়াও আরো কয়েকটি সিনেমার কাজ শুরু হবার কথা। নির্মাতা অভিনতো হাসান জাহাঙ্গীরেরও পপিকে নিয়ে কয়েকটি নাটক নির্মাণের পরিকল্পনা ছিলো। কারণ বিশেষ বিশেষ দিবসে হাসান জাহাঙ্গীর পপিকে নিয়ে নাটক নির্মাণ করে থাকেন। নারী প্রধান গল্পের সিনেমাতে অভিনয় করে পপি প্রশংসিত হয়েছেন। যারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘দরিয়া পাড়ের দৌলতী’,‘ ডাকুরানী’,‘ ‘গার্মেন্টস কন্যা’,‘ বস্তির রানী সুরিয়া’।

পপির ইচ্ছে ছিলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করার। পপি অবগত ছিলেন যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন এক দেশে যাবার পথে বিমানে বসে পপি অভিনীত ‘রানী কুঠির বাকী ইতিহাস’ সিনেমাটি দেখে তার অভিনয়ের প্রশংসা করেছিলেন। একটি অনুষ্ঠানে এটিএম শামসুজ্জামানের সামনেই পপি’কে সরাসরি তার অভিনয়ের প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ