শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
Uncategorized

প্রকাশ্যে এলো শখের বেবি শাওয়ার

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

কয়দিন আগেই শোনা যায়, এক সময়কার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের দ্বিতীয় বিয়ে করার পর এবার মা হতে চলেছেন। তার বিয়ে নিয়ে প্রথম গুঞ্জন উঠে গেলো বছরের মে মাসে। জানা গেছে, সেই গুঞ্জনই অবশেষে সত্যি হয়েছে। এবার শোনা যাচ্ছে, শখ মা হচ্ছেন। জানা গেছে, শখের দ্বিতীয় স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। ইতিমধ্যে শখের বেবি শাওয়ার অনুষ্ঠানও হয়ে গেছে বলে জানা যায়। এবার প্রকাশ্যে এলো সেই ছবি।

অবশ্য সাবেক জনপ্রিয় মডেল – অভিনেত্রী শখ নিজেই তার মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা ডাক্তার বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। বলতে গেলে নতুন আগামীর অপেক্ষায় আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

শখ আরও জানান, মাতৃকালীন সময় শেষ হলে আবার অভিনয়ে নতুন করে ফেরার পরিকল্পনা রয়েছে তার। বাকিটা সবকিছু পরিস্থিতি উপর নির্ভর করছে।এই মূহুর্তে এর চাইতে সঠিকভাবে আর কিছু বলা মুস্কিল।

জানা গেছে, মাতৃত্বের কারণে সর্বশেষ ঈদুল আজহার একটি নাটক ছাড়া নতুন কোনো নাটকে অভিনয় করেননি শখ।

উল্লেখ্য, ইতিপূর্বে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। সেই বিয়ে ভেঙে যায় দুই বছরের মাথায়। সম্প্রতি নিলয়ও দ্বিতীয় বিয়ে করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ