ঢাকাই চলচ্চিত্রের আলোচিত প্রযোজক রাশেদুল ইসলাম (রাশেদ খান) এর প্রযোজনা প্রতিষ্ঠান আর.কে প্রোডাকশন এবং ব্যবসায়িক প্রতিষ্ঠান পূর্বাচল ল্যান্ড ট্রেডিং এর অফিস স্থানান্তর ও নতুন অফিস উদ্বোধন উপলক্ষে মিলনমেলা অনুষ্ঠিত। এতে প্রযোজক রাশেদ খান সহ উপস্থিত ছিলেন- ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি (সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন) মোঃ নাজমুল ইসলাম, শিশু শিল্পী রাইসা, অভিনেতা ফজলে রাব্বি, অভিনেতা ও মডেল রাসেল, অভিনেত্রি ও মডেল তাসনিমা ঐশি, বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান শিকদার, ব্যবসায়ী নিজাম উদ্দিন, ব্যবসায়ী মাসুদ রহমান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নতুন অফিস উদ্বোধন উপলক্ষে প্রযোজক রাশেদ খান বলেন, আল্লাহর রহমতে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে নতুন অফিস উদ্বোধন করেছি। আমাদের আর.কে প্রোডাকশন থেকে নিয়মিত কন্টেন্ট নির্মাণ করছি, ঢাকায় অফিস না থাকায় এতদিন ধীর গতিতে কাজ চলছে। আগামীতে নতুন চলচ্চিত্র নিয়েও কাজ শুরু করবো। এছাড়া মিডিয়া ব্যবসার পাশাপাশি আমার একটি ব্যবসা আছে সেটি সুষ্ঠু ভাবে পরিচালনার লক্ষে এই অফিস নেয়া।

উল্লেখ্য, প্রযোজক রাশেদ খান ‘নিশ্চুপ ভালোবাসা’, অপজিশন শিরোনামে দুটি চলচ্চিত্র নির্মাণ করছেন অসংখ্য টিভি নাটক, মিউজিক ভিডিও নির্মাণ করছেন। পাশাপাশি নতুন চলচ্চিত্রের প্রস্তুতি চলছে। এছাড়া ঢাকাই চলচ্চিত্রের রাজপুত্র নায়ক সালমান শাহ স্মরণে গাজীপুরের কালীগঞ্জ থানাধীন উলুখোলায় ‘স্বপ্নের ঠিকানা’ নামে একটি রিসোর্ট শুটিং হাউজ নির্মাণ করেছেন।

Previous articleদিতি অভিনীত সবশেষ সিনেমাটি মুক্তি পাচ্ছে
Next articleনাট্য নির্মাতা নাজমুল হক বাপ্পীর পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “স্বপ্ন যাত্রা”

Leave a Reply