শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
Uncategorized

নাট্য নির্মাতা নাজমুল হক বাপ্পীর পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “স্বপ্ন যাত্রা”

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

নাজমুল হক বাপ্পী একজন তরুণ নির্মাতা ও চিত্রশিল্পী। নাটক নির্মাণের পাশাপাশি তিনি নিয়মিত ছবি আঁকেন। ছবি আঁকাতেও তিনি বেশ দক্ষ। তার হাতের তুলিতে শৈল্পিক ছোঁয়ায় সুনিপুণ চিত্র ফুটে ওঠে প্রতিটি ক্যানভাসে। ছবি আঁকাতে তার বেশ সুনাম রয়েছে। ইতোমধ্যে তার বেশ কয়েকটি একক চিত্রপ্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। আসছে ডিসেম্বরে তার দশম একক চিত্রপ্রদর্শনী অনুষ্ঠিত হবে। এনিয়ে এই চিত্রশিল্পীর দিনরাত সমান ব্যস্ততা যাচ্ছে।

নাজমুল হক বাপ্পী বলেন, আমি নাটক নির্মাণের পাশাপাশি নিয়মিত ছবি আঁকি।একজন নির্মিতার পরিচয়ের পাশাপাশি আমি একজন চিত্রশিল্পী। ছবি আঁকা আমার প্যাশন।নাটক নির্মাণের মতো আমি ছবি আঁকতে ভীষণ ভালোবাসি।আসছে ডিসেম্বর মাসে আমার দশম একক চিত্রপ্রদর্শনী হবে।আগের বারের চেয়ে এবার বেশ বড়সড় পরিসরে আয়োজন করবো। তারজন্য আমি সেভাবে প্রস্তুতি নিচ্ছি।নির্মাণ কাজের পাশাপাশি আমাকে ছবি নিয়েও খুব ব্যস্ত সময় কাটাতে হচ্ছে। প্রতিদিন আমাকে ছবি আঁকতে হচ্ছে।

তিনি আরো জানান, সামনে আমি আরো দুটো নতুন নাটকের কাজ শুরু করবো।বর্তমানে নতুন কাজ নিয়ে প্রস্তুতি চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষের দিকে একটা নাটকের শুটিং শুরু করবো।

নতুন কাজ প্রসঙ্গে বাপ্পী বলেন, সম্প্রতি ‘স্বপ্ন যাত্রা’ নামক একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ হয়েছে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি সানজিদ হাসান ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।গল্পে দেখা যাবে একদল কলেজ পড়ুয়া বন্ধু-বান্ধব দীর্ঘ লকডাউনে অস্বাভাবিক জীবন যাপন থেকে মুক্তি পাওয়ার জন্যে প্ল্যান করে ঘুরতে যাওয়ার জন্যে, যেন এক স্বপ্ন যাত্রা, সারাদিন রাত ঘুরতে যাওয়া নিয়ে প্ল্যান এর মধ্যে কঠিন বাস্তবতা ধরা দেয় তাদের এক বন্ধু কে, শেষ পর্যন্ত কি হয়? ‘স্বপ্ন যাত্রা’য় বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, ইলমা চৌধুরী, সানজিদ হাসান, নাহিয়ান, মহসীন, আসিফ, রানা ও জুবায়ের।

প্রসঙ্গত,নাজমুল হক বাপ্পী পরিচালিত ‘আমি অভিনয় করিনি’ নাটকটি বেশ সাড়া ফেলেছে। খায়রুল বাশার-হিমি অভিনীত নাটকটি দশ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ