বাংলা চলচ্চিত্রের চিত্রনায়িকা মাহি তার সর্বশেষ বিয়েকে দ্বিতীয় বিয়ে বলে প্রচার করলেও এটি তার তৃতীয় বিয়ে। সিলেটের ব্যবসায়ী অপুকে বিয়ে করার আগে তিনি শাওন নামের এক যুবককে বিয়ে করেছিলেন। যাই মাহির প্রথম স্বামী শাওনের প্রসঙ্গে পরে আসছি। আসল খবর হলো – বরাবরের মতো এবারও মাহি তার স্বামীকে নিয়ে শুটিং স্পটে গেলেন। সম্প্রতি নিজের তৃতীয় বিয়ের পর শুটিংয়ে ফিরয়েছেন এই চিত্রনায়িক।

জানা যায়, বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিএফডিসিতে ‘বুবুজান’ ছবির শুটিংয়ে অংশ নেন সদ্য তৃতীয় বিয়ে করা মাহিয়া মাহি। বিয়ের চার দিনের মাথায় স্বামী রকিবকে নিয়ে শুটিংয়ে হাজির হন তিনি। ‘বুবুজান’ ছবিতে বুবুজান চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।

জানা যায়, বুবুজান ছবির শুটিং সেটে ওই সময় উপস্থিত ছিলেন মাহির সদ্য বিবাহিত স্বামী রকিব সরকার। বিয়ের আগেও তিনি মাহির শুটিংয়ে আসতেন বলে জানা গেছে। ওই সময় তিনি মাহির বন্ধু হিসেবে আসতেন, এখন বন্ধু থেকে স্বামী হয়েছেন তিনি। অর্থাৎ বন্ধু যখন স্বামী! তাই স্বামী হিসেবে এবার স্ত্রীর শুটিংয়ে এলেন রকিব।

এর আগে, ২০১৭ সালের মার্চে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবির শুটিংয়ে সাবেক স্বামী অপুকে নিয়ে হাজির হয়েছিলেন মাহি। অবশ্য বিয়ের পর অপুকে প্রায় সব জায়গায় মাহির সঙ্গী হতে দেখা গেছে। এমনকি রকিব সরকারের সাথে দেখা করার সময়ও অপু মাহির সঙ্গে থাকতেন বলে অপু জানিয়েছেন।

জানা যায়, পূর্ব ঘোষণা অনুযায়ী গত ১৩ সেপ্টেম্বর রকিব সরকারের সঙ্গে বিয়ের কাবিননামায় স্বাক্ষর করতে থাকা একটি ছবি শেয়ার করে বিয়ের কথা জানান মাহি। সবাই এটিকে তার দ্বিতীয় বিয়ে বললেও এটি তার তৃতীয় বিয়ে। এই বিয়ের পরপরই তিনি ফুটফুটে দুই সন্তানের মা বনে গেছেন। এর মধ্যে একটি ছেলে, একটি মেয়ে। ছেলের নাম সোয়াইব ও মেয়ের নাম সাইয়ারা। সন্তান দু’টির বাবা রাজনীতিক ও গাড়ী ব্যবসায়ী এবং মাহির তৃতীয় স্বামী রকিব সরকার।

শোনা যাচ্ছে, মাহির সঙ্গে তার সাবেক স্বামী অপুর ডিভোর্স হলেও রকিব এখনও তার স্ত্রী স্বপ্না আক্তারকে ডিভোর্স দেননি। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে রকিবের স্ত্রী বিষয়টি জানিয়ে বলেন, রাকিব তাকে না জানিয়েই বিয়ে করেছে। তাই তিনি প্রয়োজনে মামলা করবেন। বিভিন্ন প্রিন্ট মিডিয়ার অনলাইন ভার্সনেও এমন খবর ভেসে বেড়াচ্ছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৫ মে জমকালো আয়োজনে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৪ মে তাদের পঞ্চম বিবাহবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না তারা। অন্যদিকে, সাবেক স্বামী অপুও জানান তাদের মধ্যে বিচ্ছেদ ঘটেছে।

শোনা যাচ্ছে, এর আগে, ২০১৫ সালের ১৫ মে কাজী মোঃ সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেছিলেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সাথে বিয়ের বিষয়টি আলোচনায় আসে। তখন শাওনের সঙ্গে মাহির ছবিও ফাঁস হয়। যদিও ওই সময় মাহি সাইবার ক্রাইমে মামলা করেন। তবে সেই মামলার প্রতিবেদনে শাওনের সাথে মাহির বিয়ের প্রমাণ পাওয়া যায় বলে শোনা যায়।

Previous articleপ্রকাশ্যে এলো শখের বেবি শাওয়ার
Next articleআজ আইকন হিরো সালমান শাহ এর জন্মদিন

Leave a Reply