শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
Uncategorized

ওয়েব সিরিজে সেরা নাচিয়ে সিনথিয়া ইয়াসমিন নূপুর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

রিয়েলিট শো সেরা নাচিয়ে’তে (২০১৬) প্রথম রানার্স আপ হয়ে পেশাগতভাবে মিডিয়াতে কাজ শুরু করেন মুন্সীগঞ্জের মেয়ে সিনথিয়া ইয়াসমিন নূপুর। এর আগে বেশ কিছু নাটকে অভিনয় করলেও এবারই প্রথম একসঙ্গে দু’টি ওয়েব সিরিজের কাজ করেছেন তিনি। প্রথম ওয়েব সিরিজটি হলো শাহীন সুমনের ‘মাফিয়া’ এবং দ্বিতীয়টি হলো তানিম পারভেজ’র ‘অরা’।

‘মাফিয়া’তে সিনথিয়া অভিনয় করেছেন শ্যামল মাওলার বিপরীতে এবং ‘অরা’তে তিনি অভিনয় করেছেন জ্যোৎনাা চরিত্রে। ‘অরা’ একটি ভৌতিক গল্পের ওয়েব সিরিজ। মূলত তাকে ঘিরেই এই ওয়েব সিরিজের গল্প এগিয়ে যায়। যেহেতু সিনথিয়া মূলত একজন নাচের শিল্পী। তাই নাচকে ঘিরেই তার স্বপ্ন বেশি। সিনথিয়া বলেন,‘ নাচে আমার আদর্শ আমাদের দেশে মডেলিং জগতের কিংবতদন্তী শ্রদ্ধেয় সাদিয়া ইসলাম মৌ আপা। তিনিই আমার সকল কাজের অনুপ্রেরণা। আমি তার মতোই আমার জীবনটা গড়ে তুলতে চাই। তবে আমি ড্যান্স কোরিওগ্রাফিতে বিশেষভাবে মনোযোগ দিতে চাই। একজন শিল্পী হিসেবেই নিজেকে আজীবন নিবেদিত রাখতে চাই। এরইমধ্যে দু’টি ওয়েব সিরিজে কাজ করেছি আমি। দু’টিতেই আমি খুউব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। আমি ওয়েব সিরিজগুলো নিয়ে ভীষণরকম আশাবাদী।

আমি ধন্যবাদ জানাই এই দুটি ওয়েব সিরিজের পরিচালককে আমাকে চমৎকার দু’টি চরিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য।’ সিনথিয়া অভিনীত প্রথম নাটক ছিলো সালাহ উদ্দিন লাভলু পরিচালিত ‘সোনার পাখি রূপার পাখি’। সম্প্রতি একই পরিচালকের নির্দেশনায় শেষ হলো দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘দ্য ডিরেক্টর’।

এছাড়াও তিনি মান্নান হীরা, নাজনীন চুমকি, গোলাম সোহরাব দোদুল, আরিফ রহমান’সহ আরো বেশ ক’জন পরিচালকের নির্দেশনায় নাটকে অভিনয় করেছেন। সিনেমাতেও কাজ করার প্রবল আগ্রহ রয়েছে সিনথিয়ার। তবে সে ক্ষেত্রে গল্প এবং তার চরিত্র পছন্দ হওয়াটা জরুরী। সিনথিয়া’র ছোট বোন তানিয়া হোসেইন জেসমিনও মিডিয়ায় কাজ করছেন। তার বাবা মো: ইয়াসিন ও মা শাহনাজ বেগম। সিনথিয়ার জন্মদিন ১৯ এপ্রিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ