বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
Uncategorized

ইমন সাহা’র সুর সঙ্গীতে ‘গলুই’তে গাইলেন কনা-ইমরান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

ইমন সাহা, সাতবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দেশ বরেণ্য সুরকার, সঙ্গীত পরিচালক। তার বাবা সত্য সাহা’র নাম, যশ, খ্যাতি’র প্রতি সুবিচারই করার চেষ্টা করেন তিনি তার প্রত্যেকটি কাজের মধ্যদিয়ে। যে কারণে বিশেষত চলচ্চিত্র পরিচালকদের কাছে ইমন সাহা ভীষণ এক আস্থার নাম। শিল্পীদের কাছেও তিনি একজন সুর-স্রষ্টা, সঙ্গীত পরিচালক হিসেবে প্রবল বিশ্বাসের নাম। ইমন সাহা সরকারী অনুদানের সিনেমা ‘গলুই’র কাজ করছেন। গত ১২ সেপ্টেম্বর তিনি নতুন একটি গান করেছেন। গানটি এমন ‘আয় আয়রে দেওয়া’। গানটি লিখেছেন জুয়েল মাহমুদ। গানটি গেয়েছেন দিলশাদ নাহার কনা ও ইমরান মাহমুদুল।

গানটি প্রসঙ্গে মুঠোফোনে আমেরিকা থেকে ইমন সাহা বলেন,‘ কনা ও ইমরান আগের চেয়ে আরো অনেক ম্যাচিউরড হয়েছে। তাদের কন্ঠের মাধুর্যতা আরো অনেক বেড়েছে। গানটির কথা এক কথায় চমৎকার। আমি অনেক বড় অ্যারেঞ্জম্যান্ট গানটি করেছি। গানটি করার পর মুম্বাইয়ে আমার এক ভোকাল ট্রেইনার বন্ধুকে শুনিয়েছি। সে গানটি শুনে মুগ্ধ হয়ে আমাকে একটি প্রশ্নই করেছে, তা হলো গানটি মুম্বাইয়ের কোন শিল্পী গেয়েছে কী না। সুতরাং বুঝাই যাচ্ছে কনা এবং ইমরান কতোটা ভালো গেয়েছে। আমি খুবই আশাবাদী গানটি নিয়ে।

’ কনা বলেন,‘ আমি এবং ইমরান চলচ্চিত্রে এর আগে কোন বিষয় ভিত্তিক গান আগে গাইনি। ইমন দা সবসময়ই খুউব ভালো সুর করেন এবং তার সঙ্গীতায়োজনও এক কথায় অনন্য। তিনি আমাকে সেই কলেজ জীবন থেকে চিনেন জানে। তাই আমার প্রতি তার আস্থাও আছে। আমি চেষ্টা করেছি তার মনের মতো করেই গাইতে। বাকীটা গানটি প্রকাশ হলে শ্রোতারা ভালো বলতে পারবেন।

’ মুঠোফোনে কক্সবাজার থেকে ইমরান বলেন,‘ জুয়েল মাহমুদ ভাইয়ের গানের কথা ও ইমন দাদা’র সুর সঙ্গীত দুটো মিলিয়ে সত্যিই একটি অসাধারণ গান হয়েছে। গ্রামে বৃষ্টি না হলে বৃষ্টি আসার জন্য যেভাবে বৃষ্টির হওয়ার জন্য আহবান করা হয় তেমনি বিষয় ভিত্তিক একটি গান। আশা করছি গানটি সবার ভালোলাগবে।’ গতকাল কনা ও ইমরান সিডি চয়েজের কর্ণধার জহিরুল ইসলাম সোহেলের প্রথম সন্তানের প্রথম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহন করেন। উল্লেখ্য, সরকারী অনুদানে ‘গলুই’ সিনেমাটি নির্মাণ করবেন এস এ হক অলীক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ