অবশেষে রাকিব সরকারের সাথে বিয়ের কথা স্বীকার করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সোমবার (১৩ সেপ্টেম্বর) মধ্য রাতে বিয়ের কথা স্বীকার করেন এই নায়িকা। তার দ্বিতীয় বিয়ে নিয়ে আলোচনার জল গড়াচ্ছে অনেক আগে থেকেই।

মাহি নিজেই বিভিন্ন সময়ে ফেসবুক পোস্টের মাধ্যমে বিয়ের ইঙ্গিত দিয়েছেন। তবে বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে বরাবরই অস্বীকার করলেও পূর্ব ঘোষণা অনুযায়ী সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১টার দিকে ফেসবুক স্ট্যাটাস দিয়ে বিয়ের কথা জানান তিনি।

মাহি লিখেন, আলহামদুলিল্লাহ, আজ ১৩/০৯/২১ ইং ১২টা ০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।

যদিও মাহি দাবি করেন সোমবারই বিয়ে করেছেন তিনি। তবে তার ঘনিষ্ট একটি সূত্র জানায়- চলতি বছরের মাঝামাঝি সময় সাবেক স্বামী ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ডির্ভোস দিয়ে বেশ তড়িগড়ি করে বিয়ে করেন মাহি। এ কথা মাহির সাবেক স্বামী নিজেও স্বীকার করেছেন।

রাকিব সরকার, ব্যবসায়ী ও গাজীপুরে এক রাজনীতিক পরিবারের সন্তান। তিনি নিজেও রাজনীতির সঙ্গে জড়িত। এটি মাহি ও রাকিব- দু’জনেরই দ্বিতীয় বিয়ে। রাকিবের আগের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। রাকিব তার প্রথম স্ত্রী স্বপ্না আক্তারকে ডির্ভোস না দিয়েই বিয়ে করেন মাহিকে।

বিয়ের খবর প্রকাশ্যে আসায় সাবেক স্বামী ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু মাহির নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন।

তিনি নিউজজিতে বলেন, ‘মাহির দ্বিতীয় স্বামীর প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। বর্তমানে মাহি সন্তানদের নিয়ে একসাথেই থাকছেন। সবকিছু জেনেই মাহি বিয়ে করেছেন। আমি রাকিবকে আগে থেকেই চিনি। মাহি আমার সাথে তার বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে। আমরা বিভিন্ন সময় একসাথে ঘুরেছি। আমি মনে করি সে আমার থেকে অনেক ভালো ছেলেকে বিয়ে করেছে। আমি সবসময় তাদের জন্য দোয়া করি।’

জানা গেছে, বিবাহ বিচ্ছেদ আইন অমান্য করে প্রথম স্বামীকে ডির্ভোসের এক সপ্তাহের মাথায় রাকিব সরকারকে বিয়ে করেন মাহি।

আগামী ২০ দিনের মধ্যে আরো নতুন একটি শুভ সংবাদ দিবেন বলে মাহির ঘনিষ্ট সূত্রটি জানায়।

উল্লেখ্য, সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। বিয়ের এক বছর না যেতেই তাদের মধ্যে বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গেল মে মাসে অপুর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা দেন মাহি।

Previous articleচিত্রনায়িকা উষ্ণ সড়ক দুর্ঘটনায় আহত
Next articleগান নিয়ে ব্যস্ত ঝিলিক

Leave a Reply