শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
Uncategorized

এটিএন বাংলা’র ‘ছন্দে আনন্দে’ নাচলেন মধুপুরের অঙ্কিতা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

টাঙ্গাইলের মধুপুরের ‘মধুপুর নৃত্যাঙ্গন সংস্থা’য় দুই বছর ধরে নাচ শিখছে চতুর্থ শ্রেণীর ছাত্রী আদিবা চৌধুরী অঙ্কিতা। ‘মধুপুর নৃত্যাঙ্গন সংস্থা’র কর্ণধার সাইফুলের নৃত্য নির্দেশনায় অঙ্কিতা দুই বছরে নিজেকে অনেকটাই দক্ষ করে তুলেছেন। যে কারণে এটিএন বাংলা’র জনপ্রিয় নাচের অনুষ্ঠান ‘ছন্দে আনন্দে’তে নাচ পরিবেশন করার সুযোগ পেয়েছে অঙ্কিতা।

গেলো ৮ সেপ্টেম্বর রাজধানীর বিএফডিসিতে এটিএন বাংলার স্টুডিওতে দু’টি নাচে অংশ গ্রহন করে অঙ্কিতা। অঙ্কিতা বলে, ‘আমার স্বপ্ন বড় হয়ে একজন নৃত্যশিল্পী হওয়া। আমার আম্মু আমাকে সবসময়ই অনেক অনুপ্রেরণা দেন। আমার বাবা এবং আমার বড় বোন পুষ্পিতা আপুও সবসময় উৎসাহ দেন। আমি মধুপুর নৃত্যাঙ্গন সংস্থা’র প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ যে আমাকে নাচে পারদর্শী করে তোলার জন্য সহযোগিতা করছে। এই প্রতিষ্ঠানের কর্ণধার সাইফুল স্যারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। তার সহযোগিতা না থাকলে ছন্দে আনন্দে অনুষ্ঠানে আমার অংশগ্রহন করা হয়ে উঠতোনা।’ মোঃ নাসিরের পরিচালনায় শিগগিরই ‘ছন্দে আনন্দে’ অনুষ্ঠানে অঙ্কিতার পারফর্ম্যান্স দেখা যাবে। অঙ্কিতার বাবা খালেদুজ্জামান চৌধুরী মিল্টন এবং মা খন্দকার হাজেরা লিপি।

অঙ্কিতা’র মা লিপি বলেন, ‘অঙ্কিতার নাচে খুউব আগ্রহ। তাই তাকে দুই বছর আগে নাচের স্কুলে ভর্তি করিয়ে দিয়েছি। এবারই প্রথম জাতীয় পর্যায়ে কোন টিভি চ্যানেলে অংশগ্রহন করেছে। আমরা সবাই অনুষ্ঠানটি প্রচারের অপেক্ষায় আছি।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ