Connect with us

Jamjamat

সাত সিনেমা হলে আশিক চৌধুরী’র ‘নারীর শক্তি’

চলচ্চিত্র

সাত সিনেমা হলে আশিক চৌধুরী’র ‘নারীর শক্তি’

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সাতটি সিনেমা হলে মুক্তি পেল এস কে ফিল্মস এর ব্যানারে চিত্রনায়ক আশিক চৌধুরীর চলচ্চিত্র ‘নারীর শক্তি’।সিনেমাটি পরিচালনা করেছেন বি এইচ নিশান।

২০১৯ সালে সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়। গত বছর পরিচালক সিনেমাটি মুক্তির পরিকল্পনা করলেও লকডাউনের কারণে মুক্তি পিছিয়ে যায়। দুই বছর পর সিনেমাটি প্রেক্ষাগৃহে আলোর মুখ দেখলো। আগামী সপ্তাহে সিনেমাটি আরো ২৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

চিত্রনায়ক আশিক চৌধুরী বলেন, চলচ্চিত্রে কাজ করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। এরই মধ্যে তার বেশ কয়েকটি নতুন সিনেমার ব্যাপারে কথা হয়েছে। খুব শিগগিরই নতুন সিনেমার খবর দেবেন তিনি। পাশাপাশি সামনে নতুন কয়েকটি বিজ্ঞাপনেও কাজ করবেন।

‘নারী শক্তি’ সিনেমাটি যে সব প্রেক্ষাগৃহে চলছে- চিত্রামহল (ঢাকা), আনন্দ (ঢাকা), বিজিবি (ঢাকা), নিউ গুলশান (জিনজিরা, ঢাকা), বর্ষা (জয়দেবপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), সঙ্গীতা (খুলনা)।

আশিক চৌধুরী আরো বলেন, ‘লকডাউনের পর প্রথম সিনেমা মুক্তি পেল। দেড় বছর পর প্রেক্ষাগৃহে আমার সিনেমা মুক্তি পেয়েছে, ভাবতেই বেশ ভালো লাগছে। অ্যাকশন গল্পে এটি নির্মিত হয়েছে। অনেকেরই ভাবনা আমাকে দিয়ে অ্যাকশন সিনেমা হবে না। আমার ইচ্ছে ছিল একটি অ্যাকশন সিনেমায় কাজ করার। সেই ভাবনা থেকে কাজটি করি। আশা করছি, ‘নারীর শক্তি’ দেখলে তাদের ধারণা পাল্টে যাবে। অনেক আগেই সিনেমাটির নির্মাণ কাজ শেষ হলেও লকডাউন ও প্রেক্ষাগৃহ বন্ধ থাকার কারণে এতদিন মুক্তি পায়নি। অবশেষে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে।’

যোগ করে এই অভিনেতা বলেন, ‘করোনার পর প্রেক্ষাগৃহে সেভাবে নতুন সিনেমা নেই। এ সময়টা কারোই ভালো যাচ্ছে না। সিনেমা সংকটের কারণে অনেকেই প্রেক্ষাগৃহ বন্ধ করে দিচ্ছে। তাই সবাইকে অনুরোধ করব হলে গিয়ে সিনেমাটি দেখার। থ্রিলার গল্পের এই সিনেমাটিতে আমি পুলিশের চরিত্রে অভিনয় করেছি। চরিত্রটি ফুঁটিয়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা করেছি। আশা করি, সবার ভালো লাগবে।’

সর্বশেষ ২০২০ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পায় আশিক চৌধুরীর ‘ইন্দুবালা’ সিনেমা। এরপর আর তার কোনো সিনেমা মুক্তি পায়নি। মুক্তির অপেক্ষায় আছে ‘নীল ফড়িং’ নামের একটি সিনেমা।

আশিক ব্যস্ত আছেন ‘জীবনের ভোর বেলা’ নামের নাটকের শুটিংয়ে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) মানিকগঞ্জে নাটকটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এতে তার সহশিল্পী রয়েছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। পরিচালনা করছেন মনিরুল ইসলাম। ছোট পর্দার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করছেন এ নায়ক।

আশিক চৌধুরী টিভি নাটক এবং সিনেমায় সমানতালে অভিনয় করছেন। মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হলো- ‘দুটি মনের পাগলামী’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘আয়না সুন্দরী’, ‘ফিফটি ফিফটি লাভ’, ‘সুজনের আশা’, ‘হৃদয় ছোঁয়ার দিন’ ইত্যাদি।

Continue Reading
You may also like...
Click to comment

Leave a Reply

More in চলচ্চিত্র

To Top