মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
Uncategorized

সালমান শাহ্‌ স্মরণে পড়শীর গান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

বাংলা চলচ্চিত্রের ইতিহাসের অন্যতম সফল ও দর্শকজনপ্রিয় নায়ক সালমান শাহ্। ১৯৯৬ সালের ৬ ই সেপ্টেম্বর মৃত্যুবরণ করেছিলেন। মৃত্যুর এত বছর পরও দর্শকদের কাছে সমান জনপ্রিয় তিনি, যেটা একটি বিরল ঘটনাই বটে।

এবারের সালমান শাহ্ মৃত্যুবার্ষিকীতে বিশেষভাবে তাকে স্মরণ করে তার ছবির একটি গান কণ্ঠে তুলেছেন জনপ্রিয় সংগীত তারকা সাবরিনা পড়শী। সালমান শাহ্‌ অভিনীত সিনেমা ‘চাওয়া থেকে পাওয়া’র জনপ্রিয় গান ‘সাথী তুমি আমার জীবনে’ গানটি কণ্ঠে তুলেছেন এই গায়িকা। ছবিতে এর মূল গানটিতে কণ্ঠ দিয়েছিলেন খালিদ হাসান মিলু ও কনকচাঁপা। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা ও সুর করা গানটির নতুনভাবে সংগীতায়োজন করেছেন প্রত্যয় খান। গতকাল দিনভর রাজধানীর তিনশ’ ফিটে গানটির ভিডিও ধারণের কাজ হয়েছে। এটি পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। কন্ঠশিল্পী পড়শী এ ভিডিওতে পারফরম করেছেন।

কন্ঠশিল্পী পড়শী বলেন, যখন থেকে আমি সালমান শাহ্‌ সম্পর্কে জেনেছি ও বুঝেছি, তখন থেকেই আমি তার ভক্ত। তার অভিনীত সিনেমার অনেক গানই আমার খুব প্রিয়। এর আগে একবার সালমান শাহর মৃত্যুবার্ষিকীতে একটি টিভি লাইভে তাকে ট্রিবিউট করে গান গেয়েছিলাম। এবার প্রথমবারের মতো তার সিনেমার গান কাভার করেছি। তার প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা থেকেই এ কাজটি করা। আশা করছি সালমান ভক্তরা গানটি পছন্দ করবেন।

জানা গেছে, অনুপম মিউজিকের ইউটিউব চ্যানেলে আগামীকাল সালমান শাহর মৃত্যুবার্ষিকী উপলক্ষে গানটি প্রকাশ করা হবে। এদিকে সাবরিনা পড়শী বছরজুড়ে স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকেন। তবে করোনা পরিস্থিতির কারণে স্টেজ শো বন্ধ রয়েছে। গান চর্চা থেমে নেই তার। প্রতিদিন রেওয়াজ করেন এ শিল্পী। পাশাপাশি নতুন গানেও মনোযোগী হয়েছেন। পড়শী বলেন, চর্চাটা প্রতিদিন চালিয়ে যাচ্ছি। নতুন গানের পরিকল্পনা করছি। তবে খুব ভেবেচিন্তে কাজ করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ