শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
Uncategorized

গৌরী’রূপে আসছেন নাজনীন চুমকি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

ভার্সেটাইল চরিত্রে অনবদ্য অভিনয় করা অভিনেত্রী নাজনীন হাসান চুমকি’কে এবার গৌরী’রূপে দেখতে পাবেন দর্শক। নাটকের নাম ‘গৌরী’। এর গল্প ভাবনা সোহাগ আহমেদ’র এবং রচনা করেছেন স্বাধীন শাহ। নাটকটি নির্মাণ করেছেন বর্ণনাথ। এরইমধ্যে নাজনীন চুমকি নাটকটির দৃশ্যধারনে অংশ নিয়েছেন।

নাটকে গৌরী চরিত্রে অভিনয় প্রসঙ্গে নাজনীন চুমকি বলেন,‘ বাংলাদেশের নারীদের একা জীবন যাপনের যে চলনটা এবং সেই জীবন যাপনে পুরুষের যে দৃষ্টিভঙ্গি তাই প্রতিপাদ্য হিসেবে বিবেচিত হয়েছে গৌরী নাটকে। নির্মাতা চেষ্টা করেছেন যথাযথভাবে নাটকটি নির্মাণ করতে। আমরা যারা এতে কাজ করেছি, অনেক শ্রম দিয়ে চরিত্র ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করি দর্শকের ভালোলাগবে।’ জানা যায় আগামী দূর্গা পূজায় নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

এদিকে এরইমধ্যে বাংলাদেশ টেলিভিশনে প্রচারের অপেক্ষায় নির্মাণ চলতি নতুন ধারাবাহিক নাটক ‘পথের ধারাপাত’-এও অভিনয় করছেন তিনি। এটি নির্মাণ করছেন মান্নান শফিক। চুমকি জানান, এই ধারাবাহিকটি শিগগিরই প্রচারে আসবে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নাজনীন চুমকি ১৯৯৬ সাল থেকে চুমকি দেশ নাটক’র হয়ে মে অভিনয় করছেন। তাকে দর্শক মে দেখে মুগ্ধ হয়েছেন ‘নিত্যপুরাণ’, ‘বিরসাকাব্য’, ‘লোহা’, ‘জলবাসর’ নাটকে। চুমকি পরিচালিত প্রথম নাটক ‘যে জীবন দোয়েলর ফড়িং-এর’। সর্বশেষ পরিচালিত নাটক ‘পিউ একটি পাখির জীবন’। তার অভিনীত প্রথম সিনেমা ছিলো তানভীর মোকাম্মেল’র ‘লালন’। পরবর্তীতে তিনি কাজী মোরশেদ’র ‘ঘানি’ সিনেমায় অভিনয় করেন। এই সিনেমাতে অভিনয় করেই তিনি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ