শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
Uncategorized

বাবার সঙ্গে গানে মুগ্ধতা ছড়ালেন মাহাদিয়া

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

মাহাদিয়া নাইম, বাংলাদেশের চলচ্চিত্রের আদর্শ তারকা দম্পতি নাইম-শাবনাজের ছোট মেয়ে। পড়াশুনার পাশাপাশি মাহাদিয়া গানেও অনবদ্য। তার গান শুনে মুগ্ধ হয়েছিলেন উপমহাদেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী রুনা লায়লা। রুনা লায়লা’র গাওয়া ‘অনেক বৃষ্টি ঝরে তুমি এলে’ গানটি কাভার করেছিলেন। সেই গান শুনে রুনা লায়লা মুগ্ধ হয়েছিলেন। করোনার কারণে দুই বোন নামিরা ও মাহাদিয়া কানাডায় যেতে পারছেন না পড়াশুনা করতে। তাই অনেকটা বাধ্য হয়েই দু’জনকে বাবা মায়ের সঙ্গেই থাকতে হচ্ছে।

নাইমের বেশিরভাগ সময়ই কাটে পাথরাইলে গ্রামের বাড়িতে। সেখানেই নিজের মতো করে সময় কাটে তার। মাঝে মাঝে স্ত্রী, দুই কন্যাও সেখানে গিয়ে বাবার সঙ্গে নিরিবিল সময় কাটান। সময়টাকে উপভোগ করে তোলার জন্য নাইম প্রকৃতির অপরূপ পরিবেশের মধ্যে গানও গেয়ে থাকেন। ঠিক তেমনি মাহাদিয়াকে সঙ্গে নিয়ে এরইমধ্যে একটি গান গেয়েছেন। সেই গানটিই নাইম তাদের ফেসবুক পেজ ‘নাইম-শাবনাজ’এ প্রকাশ করার পর বাবা ও মেয়ের গায়কী প্রশংসায় ভাসছে।

নাইমের গীটারে নাইম ও মাহাদিয়া গেয়েছেন ‘ভালো লাগে জোছনা রাতে’ গানটি। রেঁনেসা ব্যান্ডদলের জনপ্রিয় এই গানটি বাবা ও মেয়ের কন্ঠে শুনে অনেকের মধ্যে ভালোলাগার জন্ম নিয়েছে। প্রশংসা বাক্য লিখছেন সবাই।

নাইম বলেন,‘ সত্যি বলতে কী হঠাৎ করেই এভাবে গান গাওয়া। তাছাড়া ভালোলাগে জোছনা রাতে গানটি আমার যেমন প্রিয়, আমার মেয়ে মাহাদিয়ারও ভীষণ ভালোলাগে। সত্যি বলতে কী এভাবেই প্রজন্মের পর প্রজন্ম আমাদের ভালো গানগুলো বেঁচে থাকবে। আমি খুব বেশি ভালো গীটার বাজাতে পারিনা, গানটিকে অনবদ্য করে তোলার জন্য বা শ্রুতিমধুর করে তোলার জন্য বাজানোর চেষ্টা করেছি। সবাই অনুপ্রেরণা দিচ্ছেন, সুন্দর সুন্দর কথা লিখছেন, এতে ভীষণ সম্মানীত বোধ করছি। সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।’ বাবার মতো মেয়েও বেশ উচ্ছসিত, আনন্দিত এই গানে সাড়া পেয়ে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ