শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
Uncategorized

দেবব্রত রনি’র ‘মন মায়াজাল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

রাত্রি আর নিহাদের বিয়েটা হুট করেই অনেকটা পারিবারিক আয়োজনেই হয়। বিয়েতে দুজনের অমত না থাকলেও, মত যে কারোও ছিল না তা বোঝা যায় বাসর রাত থেকেই। বাসর ঘরে দুজনের এক সঙ্গে প্রথম বাক্য ‘আমার একটু সময় লাগবে’। এর পর একই ঘরে দুজনের আলাদা থাকা। এতে যেন কারোও কোন আপত্তি ছিল না। রাত্রি তার মত করেই একাকিত্ব কাটায়। আর নিহাদও তার কোন কাজে রাত্রির অংশ গ্রহণটা চায় না। নিজে নিজেই নিজের নাস্তাটা থেকে শুরু করে সব করে নেয়।

বছর দুয়েক আগে থেকেই রাত্রির সাথে সাঈদের প্রেমের সম্পর্ক ছিল। আর এই সম্পর্কেও পরিনতি বিয়ের দ্বার পর্যন্ত গড়ালেও, শেষ পর্যন্ত বিয়েটা হয় না। সাঈদ স্কলারশিপ নিয়ে চলে যায় লন্ডনে। এর পর থেকে রাত্রির সাথে সাঈদের যোগযোগটা আর হয়ে উঠে না। অনেক প্রতীক্ষার পর বাবার জোড়াজোড়িতেই নিহাদকে বিয়ে করতে হয় রাত্রির। আর নিহাদ প্রেম করে বিয়ে করেছিল মিতুকে। বেশ সাজানো গোছানো সংসারে ভালবাসার কোন অভাব ছিল না তাদের। কিন্তু এই সুখ নিহাদের জীবনে দীর্ঘস্থায়ী হয়নি। কিন্তু কেন? জানতে হলে দেখতে হবে ‘মন মায়াজাল’ নামের টেলিছবিটি।

হামেদ হাসান নোমান এর রচনায় টেলিছবিটি পচিালনা করেছেন দেবব্রত রনি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, জামশেদ শামীম, মিষ্টি জাহান প্রমুখ।

এ প্রসঙ্গে অর্ষা বলেন, ‘মন মায়াজাল’ অন্যরকম একটি গল্পে নির্মিত হয়েছে। আমরা কখন কার যে মন মায়াজালে পরে যাই কেউ জানি না। দূরে থাকলেও কিছু ভালোবাসার জন্য অদ্ভুত মায়াজাল তৈরি হয়। টেলিছবির শেষে অন্যরকম একটা চমক আছে।

নির্মাতা রনি জানান, লাক্স নিবেদিত ‘মন মায়াজাল’ টেলিছবিটি বুধবার (১ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ