শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
Uncategorized

জামিন পেয়েছেন পরীমনি, মুক্তি পাবেন আজই

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

রন্জু সরকার

ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েস কিছুক্ষণ আগে চিত্রনায়িকা পরীমনি’র জামিন মঞ্জুর করেছেন। এবার বিধি মোতাবেক জামিন আদেশ স্বাক্ষর হলে এটি চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এর আদালত হয়ে যাবে গাজীপুর জেলায় অবস্থিত কাশিমপুর ২ কারাগারে। সবকিছু ঠিকঠাক থাকলে আজ সন্ধ্যার আগেই তিনি কারাগার থেকে মুক্তি পাবেন।

এদিকে কারাগারে আটক পরীমনি ভোর থেকেই অস্থিরতায় ছিলেন তার জামিনের বিষয়ে আদালতের কি রায় হয় সে বিষয়ে। একাধিকবার জানতেও চেয়েছেন কারা রক্ষীদের কাছে। অবশেষে কিছুক্ষণ আগে কারা কর্তৃপক্ষ তাকে জানিয়েছে জামিনের খবর। এটা শোনার পর পরীমনি আনন্দে কেঁদে ফেলেন।

জামিন মুক্তির পর পরীমনি আগামী ১-২ দিনের মধ্যেই সংবাদ সম্মেলন ডাকতে পারেন বলে তাঁর ঘনিষ্ট একটি সূত্র জমজমাট-কে জানিয়েছে। সংবাদ সম্মেলনে তিনি গ্রেফতার পরবর্তী সবকিছু গণমাধ্যম কর্মীদের কাছে তুলে ধরবেন।

এদিকে পরীমনির জামিন হওয়ার খবর জানার পর-পরই ঢাকা থেকে বিভিন্ন টেলিভিশন চ্যানেলের সাংবাদিকরা কাশিমপুরের দিকে রওয়ানা হয়েছেন। অন্তত দুটি টিভি চ্যানেল পরীমনির জামিনে মুক্তির পুরো ঘটনা কাশিমপুর কারাগার প্রাঙ্গণ থেকে সরাসরি সম্প্রচার করার প্রস্তুতি নিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ