বলিউডের এক সময়ের দর্শকজনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি তার স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে আর এক ছাদে থাকবেন না বলে ব-টাউন পাড়ায় গুঞ্জন উঠেছে।

সোমবার (৩০ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

শিল্পার এক বান্ধবী জানিয়েছেন, রাজের সম্পত্তির আর একটি অংশও আর ভোগ করতে চান না রাজ-পত্নী। আর তাই পুরোদমে নিজের পেশায় মন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শিল্পা।

গত ১৯ জুলাই পর্ন ভিডিও বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। তারপর থেকে নানাবিধ বিতর্ক সামলাচ্ছেন তার স্ত্রী শিল্পা এবং পরিবার। সরাসরি রাজের গ্রেপ্তার নিয়ে কোনো কথা না বললেও কটাক্ষ, অপমান, ব্যঙ্গের জবাব দিয়ে একটি বিবৃতি দিয়েছিলেন শিল্পা।

সপ্তাহ খানেক আগে ‘সুপার ডান্সার চ্যাপটার ৪’-এ বিচারকের আসনে ফিরেছেন তিনি। তার শর্ত ছিল, কর্মক্ষেত্রে কোনোভাবে যেন তার ব্যক্তিগত জীবনকে টেনে আনা না হয়।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম শিল্পার ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে যোগাযোগ করে সাক্ষাৎকার নিয়েছে। সে সময় বান্ধবী জানান, ‘রাজের পর্ন-ব্যবসার সম্পর্কে কোনো ধারণা ছিল না শিল্পার। এত হিরা, বড় ডুপ্লেক্স বাড়ির খরচ যে এই ঘৃণ্য ব্যবসা থেকে আসছে সে সব কিছুই জানত না সে।’

শিল্পার বান্ধবীর কথা থেকে অনেকটাই বোঝা যায় যে, রাজের আয় করা এক পয়সাও আর ছুঁতে চান না তার স্ত্রী। বরং ফের পুরোদমে কাজে ফিরতে চাইছেন তিনি। নিজের একার আয় দিয়ে ছেলে-মেয়েকে গড়ে তোলার জন্য আর্থিক পরিস্থ‌িতিকে জোরদার করতে হবে তাকে।

তার বান্ধবী জানান, শিল্পা ইন্ডাস্ট্রির পরিচালক এবং প্রযোজকদের সঙ্গে কথা বলতে শুরু করেছেন। ইতোমধ্যেই নাকি পরিচালক অনুরাগ বসু এবং প্রিয়দর্শন তাকে ছবির প্রস্তাব দিয়েছেন।

Previous articleসবুজ খানের ৬ পর্বের ধারাবাহিক নাটক ‘যোগ্য শিষ্য’
Next articleআঁচলের অনুরোধ ভুল তথ্যে বিভ্রান্তি না ছড়ানোর

Leave a Reply