শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
Uncategorized

সাবেক স্বামী নিখিল নুসরাতের মা হওয়া নিয়ে যা বললেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। মা এবং ছেলে দুজনেই সুস্থ রয়েছে।

যদিও এখনো নুসরাতের সন্তানের বাবার পরিচয় মেলেনি। তবে নায়িকার অনাগত সন্তানের বাবা যশ, এমন গুঞ্জনও রয়েছে।গতকাল সন্তান জন্ম নেয়ার সময় নুসরাতের ইচ্ছে অনুসারে যশ ছিলেন তার সঙ্গে। নুসরাতের মা হওয়ার পুরো সময়েই যশ তার সঙ্গী ছিলেন।

এদিকে নায়িকার মা হওয়ার খবরে তাকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক স্বামী নিখিল জৈন। তিনি বলেন, ‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু এ নিয়ে তার সঙ্গে আলাদা করে যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। তবে কামনা করি- সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে উঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

২০১৯ সালের ১৯ জুন প্রেমিক নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত। তবে দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন তারা। নুসরাতের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে এলে নিখিল দাবি করেন এ সন্তানের বাবা তিনি নন। ফলে নেটাগরিকরা ধারণা করেন, এই সন্তানের বাবা অভিনেতা যশ ছাড়া আর কেউ নন। যদিও নুসরাত কিংবা যশ কেউই এই বিষয়ে মুখ খুলেননি।

নুসরাত তার এক বিবৃতিতে জানিয়েছিলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ তারপর পাল্টা বিবৃতি জারি করে নিখিল বলেছিলেন, ‘আদালতে দেখা হবে।’

গত ২০ জুলাই আলিপুর আদালতে মুখোমুখি হওয়ার কথা ছিল নিখিল এবং নুসরাতের। যেহেতু তাদের আইনি প্রক্রিয়ায় বিয়ে হয়নি তাই অ্যানালমেন্টের মাধ্যমেই নুসরাতের থেকে আলাদা হতে চেয়েছেন নিখিল। কিন্তু শুনানির দিন তাদের দেখা হয়নি। নিখিল তখন কাজের সূত্রে শহরের বাইরে ছিলেন। অন্য দিকে নুসরাতও আদালতে যাননি। এ বার নতুন মা তার সাবেক স্বামীর সঙ্গে সম্পর্কের আইনি জট কী ভাবে মেটাবেন, তা সময়ের অপেক্ষা।

সূত্র: আনন্দবাজার

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ