বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
Uncategorized

তিন গানের মিউজিক ভিডিও নিয়ে চমক তারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

নিজের ইউটিউব চ্যানেল ‘চমক তারা’তেই তার পূর্ণ মনোযোগ এখন টিভি নাটক ও সিনেমার অভিনেত্রী চমক তারার। যে কারণে এই চ্যানেলের জন্য নিয়মিত কন্টেন্ট তৈরী করা নিয়েই ব্যস্ত তিনি। মাঝে লকডাউনের কারণে তার পুর্ব পরিকল্পিত বেশ কয়েকটি গানের শুটিং বাতিল করতে হয়েছিলো। ভেবেছিলেন লকডাউনের পরপরই তিনি কক্সবাজারে গিয়ে তিনটি গানের মিউজিক ভিডিও শেষ করে আসবেন। কিন্তু বৃষ্টির কারণে আগামী ২৬ আগস্ট থেকে শুরু হতে যাওয়া শুটিং-ও বাতিল করতে হয়।

তবে চমক তারা’র আগ্রহ আছে আগামী সেপ্টেম্বরের প্রথম দিকে তিনি নতুন তিনটি গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করবেন। গান তিনটি হচ্ছে কাজী জামালের লেখা ও সুর করা ‘উষ্ণতা’,‘ রুদ্র’ ও ‘প্রিয় আমার’। তিনটি গান গেয়েছেন যথাক্রমে সুমনা তপতি, বেলী আফরোজ ও নাজনীন নাজু। তিনটি গানেরই অডিওর কাজ শেষ বলে জানান তিনি। তিনটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করবেন প্রিন্স খান। তিনটি গানের মিউজিক ভিডিওতেই নানান চরিত্রে নানান গেটআপে নিজেকে উপস্থাপন করবেন বলে জানান চমক তারা।

অভিনেত্রী চমক তারা বলেন,‘ আমার ইউটিউব চ্যানেল চমক তারা’ নিয়েই আমার যতো ভাবনা এখন। যে কারণে নতুন নতুন কন্টেন্ট তৈরী করা নিয়ে আমাকে ভাবতে হচ্ছে। আগামী ২৬ আগস্ট থেকে কক্সবাজারে তিনটি গানের শুটিং করার কথা ছিলো। কিন্তু বৃষ্টির কারণে গত ২২ আগস্ট রাতে সব পরিকল্পনা বাতিল করতে হয়েছে। কারণ অকে বড় অ্যারেঞ্জম্যান্টের বিষয়। গিয়ে যদি বৃষ্টির কারণে বসে থাকতে হয়, তবে সেটা আমার জন্য আর্থিক ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে। আশা করছি সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের দিকে তিনটি গানের মিউজিক ভিডিওর শুটিং করতে পারবো। দেখা যাক কী হয়। আর এরইমধ্যে কোনরকম বুস্ট ছাড়া আমার আসোনা আমার বুকে আসোনা গানটি এক লক্ষ ভিউয়ার্স উপভোগ করেছেন, এটা আমার জন্য সত্যিই অনেক আনন্দের, ভালোলাগার। আমি কৃতজ্ঞ দর্শকের প্রতি যে তারা আমার চ্যানেলে সাবস্ক্রাইব করছেন, কন্টেন্টও উপভোগ করছেন।

উল্লেখ্য , আসোনা আমার কাছে আসোনা’ গানটি লিখেছিলেন এবং সুর করেছিলেন ফিরোজ প্লাবন। গেয়েছিলেন নাজনীন নাজু। মিউজিক ভিডিও নির্মাণ করেছিলেন প্রিন্স খান। গেলো ঈদের পরপরই তার চ্যানেলে প্রকাশিত হয় ‘উড়– উড়ু’ গানটি। এটিও নির্মাণ করেছেন একই নির্মাতা। গান লিখেছেন এবং সুর করেছেন কাজী জামাল, গেয়েছেন তপতী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ