শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
Uncategorized

অরুণিতার বিয়ের প্রস্তাবে উপচে পড়ছে গায়িকার ইমেল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

সম্প্রতি শেষ হয়েছে ইন্ডিয়ান আইডলের সিজেন ১২ (Indian Idol 12)। স্বাধীনতা দিবসের দিন ঐতিহাসিক ১২ ঘন্টার লাইভ গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এবারের ইন্ডিয়ান আইডলের (Indian idol) বিজেতা হয়েছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ রাজন (Pawandeep Rajan)। আর দ্বিতীয় হয়েছে পশ্চিমবঙ্গের বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। ইন্ডিয়ান আইডলের মঞ্চে দ্বিতীয় হলেও বাংলা সহ লক্ষ লক্ষ মানুষে মনে কিন্তু গেঁথে গিয়েছে অরুণিতা।

ইন্ডিয়ান আইডল অরুণিতার গান যেমন মুগ্ধ করেছে শ্রোতাদের তেমনি মুগ্ধ হয়েছেন বিচারক থেকে অতিথিরাও। অবশ্য এই প্রথম নয় এর আগেও রিয়্যালিটি শো এর মঞ্চে দর্শকদের মন জয় করেছেন অরুণিতা। বনগাঁর মেয়ে অরুণিতা আসলে অতিসাধারণ পরিবারেই মেয়ে। তার বাবা একজন স্কুল শিক্ষক। মায়ের শখ ছিল অরুণিতাকে গায়িকা করে তোলার। অরুণিতাও সেই স্বপ্নই দেখে এসেছে ছোট থেকে।

সেই স্বপ্ন পূরণ হল ইন্ডিয়ান আইডলের মঞ্চে। সারা বাংলার গর্ব এখন সে। সারা দেশের তাবড় তাবড় প্রতিভাদের পিছনে ফেলে নিজেকে প্রমাণ করেছেন বাংলার মেয়ে অরুণিতা। এখন সে বাংলার নয়া তারকা। ইতিমধ্যেই, অনেকেই মনে করছেন পবনদীপ নয় আসলে বিজতে হওয়ার হক রাখেন অরুণিতাই। তবুও আপামর দর্শক এবং বিচারকদের রায় মাথা পেতে নিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেই খুশি গায়িকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ