শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
Uncategorized

১০০ পর্বে শামীম জামানের ‘প্রিয়জন’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও নির্মাতা শামীম জামান। ৫০ জনের অধিক শিল্পী নিয়ে নির্মাণ করেছেন তারকাবহুল গল্প নির্ভর ধারাবাহিক নাটক ‘প্রিয়জন’। আজ ১০০ পর্বের মাইলফলক স্পর্শ করবে এই ধারাবাহিকটি। প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮.৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে নাটকটি। আজ প্রচার হবে এর ১০০তম পর্ব।

মামুন-অর-রশিদের রচনা ও শামীম জামানের পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, শামীম জামান, আ.খ.ম হাসান, সালহা খানম নাদিয়া, জয়রাজ, জামিল হোসেন, তারিক স্বপন, হিমি, রোবেনা রেজা জুঁই, চিত্রলেখা গুহ, শিল্পী সরকার অপু, সাবেরী আলম, মাসুম বাশার, তারিক আনাম খান, মাহমুদুল ইসলাম মিঠু, সুজাত শিমুল, নরেশ ভুইয়া, রকি খান,ফারজানা রিক্তা, শেলি আহসান, হান্নান শেলি, ওবিদ রায়হান, ফারজানা ছবি, দিলু মজুমদার, হিমে হাফিজ, সামিনা বাশার, সঞ্চিতা দত্ত প্রমুখ।

শামীম জামান বলেন, একই বাড়িতে, পাড়ায়, মহল্লায় একসঙ্গে পাশাপাশি বসবাস করা মানুষদের আনন্দ-বেদনার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘প্রিয়জন’। বর্তমান সময়ে গল্প নির্ভর নাটক খুব কমই নির্মাণ হচ্ছে। নানান প্রতিকূলতার মাঝেও চেষ্টা করেছি দর্শকদের চাহিদা অনুযায়ী গল্প নির্ভর একটি ধারাবাহিক উপহার দিতে।

তিনি আরো জানান, নাটকটি থেকে বেশ সাড়া পাচ্ছি। এরই মধ্যে ১২৫ পর্বর শূটিং শেষ করেছি। যেভাবে দর্শকদের সাড়া পাচ্ছি তাতে ৫০০ পর্ব পর্যন্ত নির্মাণের পরিকল্পনা আছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ