বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
Uncategorized

বিজ্ঞাপনে কেয়া মনি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

মিষ্টি চেহারার অধিকারী অভিনেত্রী কেয়া মনি। তার শোবিজের শুরুটা শিশুশিল্পী হিসেবে। শৈশবই তার নাচ, গান, চিত্রাংকন ও অভিনয়ের হাতেখড়ি। যুক্ত ছিলেন থিয়েটারেও। পাশাপাশি তার লেখালেখির হাতটাও ভীষণ ভালো৷ থেমে নেই কেয়া মনি। অভিনয়ের পাশাপাশি চালিয়ে যাচ্ছেন পড়াশোনাও। বর্তমানে এলএলবি করছেন তিনি।

সম্প্রতি এই অভিনেত্রী ঈশান থ্রি পিচ নামের একটি বিজ্ঞাপনে কাজ করেছেন। এটি নির্মাণ করেছেন নির্মাতা আবুল কালাম আজাদ। শীঘ্রই এটি প্রচারে আসবে। এছাড়াও বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

ছোটপর্দায় নিয়মিত কাজ করছেন কেয়া মনি। ছোটপর্দার নিয়মিত অভিনয়শিল্পীদের তালিকায় ক-বিভাগে নিজের নামের জায়গাটাও পাকা-পোক্ত করেছেন তিনি। তার শুরুটা বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) আনন্দ মেলায় শিশু শিল্পী হিসেবে। এরপর পড়াশোনার পাশাপাশি নিয়মিত কাজ করেছেন তিনি।

বর্তমান ব্যস্ততা ও অভিনয় জগৎ নিয়ে কেয়া মনি বলেন, আমি চির চঞ্চল, চির চলমান। অবস্থানে কিংবা অস্তিত্বে কোথাও আমি স্থবির নই। এগিয়ে চলার সভ্যতায় আমার জন্ম আর নিজেকে বদলে উপযুক্ত অভিনয়শিল্পী হিসেবে গড়ে তোলার সাধনায় আমার জীবন। নিত্য নতুন রূপে আবিস্কার করছি আমার ভেতরের আমিটাকে। আমি কভু শান্ত, কভু অশান্ত, দারুণ সেচ্ছাচারী। যারা নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে শ্রম দেয় না, নিজেকে বদলায় না, নিজেকে তৈরি করতে জানে না তারা স্থবির। তারা মৃত্যুর অপেক্ষায় বেঁচে থাকে। আমি তাদের দলে নই। শিল্প-সংস্কৃতি আমার রক্তে মিশে আছে। শোবিজে থেকে ফিরে যেতে নয়, বরং নিজেকে উপযুক্ত তৈরি করে টিকে থাকতে চাই। বাকিটা মহান আল্লাহ পাকের ইচ্ছা। বর্তমানে বিভিন্ন চ্যানেলে আমার বেশ কিছু একক ও ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে।

কেয়া মনির কাজের সংখ্যার তালিকাটা বেশ লম্বা। এর মধ্যে একক নাটক হচ্ছে- মেনু কার্ড, সিনিয়র গার্লফ্রেন্ড, ভালবাসার মায়াজাল, প্যাচগী বাবুল, স্বাধীনতার পঞ্চাশ বছর, গোপন বউ, আজব বউ, অবাক প্রেম, ভুতু ময়রার গুপ্তধন, তুমি আমার জানেমান, অনুশোচনা, রাজনীতি, জোনাকি জ্বলে, সিনিয়র জুনিয়র, ছেলেটি সত্যিই এসেছিল, বিদেশ ফেরত, A day without phone, আমি যে কে তোমার ইত্যাদি।

ধারাবাহিক নাটকের মধ্যে রয়েছে চাটাম ঘর, ভিলেজ হট্টগোল, তোমার গল্পে আমি, আশায় বশতি, বেমানান, মায়া মসনদ ও জমিদার বাড়ি ইত্যাদি। বেশকিছু বিজ্ঞাপন, ওভিসি এবং বেশ কিছু স্বাস্থ্য সচেতনতামূলক ডকুমেন্টারিতে কাজ করেছেন তিনি।

কেয়া মনি বলেন, নিজেকে আমি আরও দক্ষ অভিনেত্রী হিসেবে তৈরি করতে চাই। ভালো গল্প ও কাজের প্রতি আমার দুর্বলতা অনেক। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার সামনের পথগুলো যেন সহজ হয় এবং সকলকে আগামী দিনে আরো ভালো কাজ উপহার দিতে পারি। দেশের মানুষের ভালবাসা ও দোয়া থাকলে আমি একজন সু-দক্ষ অভিনয়শিল্পী হয়ে আমার স্বপ্নের উচ্চতায় পৌঁছতে পারবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ