বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
Uncategorized

আজ পরীমণির মুক্তির দাবিতে শাহবাগে নাগরিক সমাবেশ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

আজ শনিবার (২১আগষ্ট) বিকাল ৪ টায় সমাবেশ অনুষ্ঠিত হবে। কারাবন্দি বাংলা চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমণির মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের পর এবার শাহবাগে নাগরিক সমাবেশ করবেন বিক্ষুব্ধ নাগরিকজন। এর আগে,জাতীয় প্রেস ক্লাবে দুই দফায় এই নায়িকার মুক্তির দাবিতে মানববন্ধন করা হয়।

গত শনিবার মানবন্ধনে পরীমণির গ্রেপ্তারকে ‘অন্যায়’ দাবি করে অবিলম্বে এ অভিনেত্রীর মুক্তি চান। অন্যথায় আজ শনিবার (২১ আগস্ট) শাহবাগে সমাবেশেরও হুঁশিয়ারি দেন ‘বিক্ষুব্ধ নাগরিকজন’ নামে একটি সংগঠন।

অভিযোগ প্রমাণিত হওয়ার আগেই নেটমাধ্যমে নিন্দার ঝড় বইছে। পরীমণির জীবনযাপন নিয়ে কদর্য মন্তব্যের শেষ নেই। এই পরিস্থিতিতে বাংলাদেশের বিশিষ্টজন আবদুল গাফফার চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পরীমণিকে হায়না চক্রের হাত থেকে রক্ষা করার আবেদন জানান।

উল্লেখ, চিত্রনায়িকা পরীমণি ও তার সহযোগি দিপুকে গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে আটক করে র্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমানের মাদকদ্রব্য জব্দ করা হয়। বৃহস্পতিবার (৫ আগস্ট)র্যাব -১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগী দিপুর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ