এন টিভির লাইভ অনুষ্ঠানে “এ লগন গান শোনাবার”। এতে এপার বাংলা-ওপার বাংলার জনপ্রিয় কিছু কাভার সং গাইবেন শিল্পী রাফি তালুকদার ও চম্পা বণিক। ২১আগষ্ট রাত-১১:৩০ মিনিটে এন টিভিতে জাহাঙ্গীর চৌধুরীর পরিচালনায় সরাসরি সম্প্রচার হবে।

উল্লেখ্য যে, চম্পা বণিক এন টিভির ‘close up 1-2005’ এ সেরা দশে ছিলেন। পরবর্তীতে ”Rtv “Best Senior Singer Star Award” 2007. ‘চ্যানেল আই সেরাকন্ঠ- 2008’ এ চতুর্থ স্থান লাভ করেন। তিনি বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের একজন তালিকা ভুক্ত শিল্পী।

এ দেশের সংগীত জগতে দীর্ঘ দিনের পথ চলায় একজন সুপ্রিয়- সুকন্ঠী হিসেবে পরিচিত সঙ্গীত শিল্পী চম্পা বণিক। সংগীত শিল্পী রাফি তালুকদার বিপ্লব তিনি সরকারি সংগীত কলেজ থেকে বি.মিউজ ও এম মিউজ লেখাপড়া সম্পন্ন করেন। তিনি বি.মিউজ পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেন এবং এম মিউজ এ প্রথম বিভাগে পাশ করেন।

বর্তমানে রাফি তালুকদার বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে সিনিয়র কন্ঠশিল্পী হিসেবে কর্মরত আছেন। তিনি বাংলাদেশ টেলিভিশনের তালিকা ভুক্ত শিল্পী। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ভালোবাসা থেকে তিনি বঙ্গবন্ধু কে নিয়ে একটি মৌলিক গান করছেন যা সিডি চয়েস থেকে প্রকাশিত হয়েছে। আগামীতে তার ছয়টি আধুনিক গান পর্যায় ক্রমে বিভিন্ন ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হবে।

Previous articleনিরব-নওশাবাকে নিয়ে ‘অমানুষ’ এর শুটিং শেষ হলো
Next articleনিঝুম রুবিনার দামী গাড়ি কেনা নিয়ে চলছে সমালোচনা আর গুঞ্জন

Leave a Reply