বাংলা চলচ্চিত্রের দর্শকজনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। আজ তার শুভ জন্মদিন। এই দিনে তিনি জামালপুর জেলায় জন্ম গ্রহন করেন। সোশ্যাল মিডিয়াতে ববিকে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন। এই বিশেষ দিনে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় সিক্ত অভিনেত্রী।

চিত্রনায়িকা ববি বলেন, প্রতিটা মানুষের জীবনে জন্মদিনটা বিশেষ দিন।আজকের দিনে আমার পরিবারের কেউ কাছে নেই। আজকে আমার মনটা অনেক খারাপ কারণ, মা ও দুই বোন দেশের বাহিরে আছেন।

চিত্রনায়িকা ববি আরও বলেন, করোনায় মহামারিতে আক্রান্তের হার দিন দিন বেড়েই যাচ্ছে, সে কারণে জন্মদিনটিকে বিশেষভাবে পালন করতে কোনো আগ্রহ নেই। তবে রাজধানীর শেওড়াপাড়ায় একটি এতিমখানায় কিছু আর্থিক সহযোগিতা করব। সন্ধ্যার পর নিজের খুব কাছের কিছু মানুষকে নিয়ে কেক কাটবো আর সময় কাটাবো।

নারীপ্রধান চলচ্চিত্রে কাজ করেই দর্শকমনে জায়গা করে নেন এই নায়িকা। অ্যাকশন জেসমিন, ব্ল্যাকমেইল, বিজলী ৩টি নারী প্রধান সিনেমাতেই অনন্যা তিনি। একই সঙ্গে বিগ বাজেটের ‘বিজলী’র মাধ্যমে চলচ্চিত্র প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন।

উল্লেখ্য, ববি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘খোঁজ-দ্য সার্চ’ মুক্তি পায় ২০১০ সালে। ‘দেহরক্ষী’ সিনেমার মাধ্যমে একক নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পান তিনি। এই সিনেমায় সাফল্যের পর একের পর এক নতুন সিনেমাতে কাজ করতে থাকেন ববি। শাকিব খান, বাপ্পি চৌধুরী, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, কাজী মারুফসহ আরও অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন।

Previous articleচিত্রনায়িকা অধরা খান ‘বর্ডার’ এর মুক্তির অপেক্ষায়
Next article৮০ তে পা রাখছেন প্রবীরমিত্র…

Leave a Reply