জাতির জনক বঙ্গবন্ধুর কারণে আমরা স্বাধীন ভু-খন্ড পেয়েছি। তার দেখানো পথ ধরেই দেশ এগিয়ে চলছে। তাই প্রতিবছর এ দিনটাকে দলমত নির্বিশেষে সকলের পালন করা উচিৎ। কারণ তিনি কোনো দলের নন, সকলের-’ এমন মন্তব্য করেছেন বিনোদন কেন্দ্র স্বপ্নের ঠিকানার কর্ণধার প্রযোজক রাশেদ খান।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আয়োজনে গাজীপুর উলুখোলা ‘স্বপ্নের ঠিকানা’ রিসোর্টে আয়োজিত দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা কেয়া, উলুখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল বারেক মোল্লা, যুবলীগ বিপ্লব ব্যাপারী, পরিচালক রাকিবুল আলম রাকিব, জী স্বাধীন, অভিনেতা জামশেদ শামীম এবং সাংবাদিক আহমেদ তেপান্তর। দোয়া মাহফিল শেষে বিকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জী স্বাধীন পরিচালিত ‘কথা দিলাম’ শুটিংয়ে অংশ নিতে সেখানে অবস্থান করা চিত্রনায়িকাও আলোচনা সভা ও খাবার বিতরণে অংশ নেন। তিনি বলেন, আজকাল মানুষ বলে বেশি, করে কম। তবে রাশেদ ভাই মনেপ্রাণে শোক দিবসকে ধারণ করেছেন বলেই সুন্দর এই আয়োজনে অংশ হয়েছি। তাকে অসংখ্য ধন্যবাদ।

সাংবাদিক আহমেদ তেপান্তর বলেন, সাধারণত রিক্রেয়েশন সেন্টারগুলোতে শোক দিবস ঘিরে তেমন আয়োজন চোখে পড়ে না, পড়লেও তাতে রাজনীতির আবহটাই থাকে বেশি, তবে রাশেদ খানের এই আয়োজন রাজনীতির ঊর্দ্ধে উদার দৃষ্টিকোণ থেকে যা সকলের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। এর আগে জাতির জনক বঙ্গবন্ধু ও পরিবারের সকল শাহাদৎবরণকারী সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে কোরয়ান খতম ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

Previous articleপ্রথম সিনেমা’র মুক্তির অপেক্ষায় ফারজানা চুমকি
Next articleআইযুব বাচ্চুর স্মরণে কৃতাঞ্জলির গান প্রকাশ

Leave a Reply