শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
Uncategorized

চুটিয়ে প্রেম করছেন বাপ্পী চৌধুরী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

‘ভালোবাসা রঙ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে নায়কের খাতায় নাম লেখান বাপ্পী চৌধুরী। ২০১২ সালে অভিষেকের পর এখন পর্যন্ত অভিনয় করেছেন প্রায় অর্ধশতাধিক সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে প্রায় হাফ ডজন সিনেমা। চলচ্চিত্র ক্যারিয়ারে ‘প্রেম’ ইস্যুতে বহুবার আলোচনায় এসেছেন এ নায়ক। পর্দায় তিনি ‘লাভার নাম্বার ওয়ান’ হয়ে দাগ বসিয়েছেন অনেক নায়িকার হৃদয়ে।

শোনা যায়, বাস্তবেও নাকি একাধিক নায়িকার সঙ্গে ‘জটিল প্রেম’ করেছেন এ ‘রোমিও’। নায়কদের প্রেম-বিয়ে নিয়ে আগ্রহের অন্ত নেই ভক্তদের। যার জন্য পাগল হয়ে থাকেন অনেক নারী, সেই স্বপ্নের নায়কের মনে কে বাস করে? কিংবা সেই প্রিয় মানুষটি কাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিচ্ছেন এ কৌতুহল সব সময়ের। সে কৌতুহল মেটাতে বারবার আসে নায়কদের প্রেম বা বিয়ে নিয়ে নানা গুঞ্জন। তবে এবার কোনো গুঞ্জন নয়। সত্যিই গোপনে চুটিয়ে প্রেম করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

জানা গেছে, তার প্রেমিকা মিডিয়ার কেউ নন। বছরখানেক সময় ধরেই বিশ্ববিদ্যালয় পড়ুয়া সেই তরুণীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বাপ্পী। মাঝে মধ্যে রাতের আঁধারে প্রেয়সীকে নিয়ে লংড্রাইভেও বের হন তিনি। বাপ্পীর পরিবারের সদস্যরাও নাকি তার প্রেমের খবর জানেন। করোনার কারণে শুটিং ব্যস্ততা কম থাকায় তিনি অবসর সময়গুলো প্রেমিকার সঙ্গেই থাকছেন।

বাপ্পীর কাছে প্রেমের বিষয় জানতে চাইলে তিনি প্রশ্নটি এরিয়ে গেলেও তার কথায় স্পষ্ট ঘটনাটি অসত্য নয়। অচিরেই প্রেমিকাকে বিয়ে করবেন এ নায়ক। মাঝে চাউর হয়, অনেক আগেই গোপনে বিয়ে করে সংসার করছেন বাপ্পী। এই তারকা অভিনেতার সংসারে রয়েছে এক কন্যা সন্তান। তাহলে কি বিয়ে সন্তানের বিষয়টি নিছক গল্প নাকি এর পিছনে রয়েছে অন্য রহস্য। বিষয়টি বাপ্পী পরিস্কার না করলেও সময় বলে দিবে আসল সত্য কি?

চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন বাপ্পী চৌধুরী। তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। মুক্তির অপেক্ষায় ও নির্মাণাধীন রয়েছে আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’, বেলাল সানির ‘ডেঞ্জারজোন’, গাজী জাহাঙ্গীরের পরিচালনায় ‘প্রেমের বাঁধন’, দীপঙ্কর দীপনের ‘ঢাকা ২০৪০’, সাফি উদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’, ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘কোভিড ১৯’, দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ এবং অপূর্ব রানার ‘যন্ত্রণা’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ