বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
Uncategorized

পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি কারাগারে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

বাংলা চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমণির কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমিকে গত শুক্রবার রাতে রাজধানীর গুলশান থেকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। চিত্রনায়িকা পরীমণির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার (১১ আগষ্ট) বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ এই আদেশ দেন। আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মামলার তদন্ত কর্মকর্তা আসামি জিমিকে তিন দিনের রিমান্ড শেষে ফের পাঁচ দিন রিমান্ডে নিতে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ড আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশান থেকে জিমিকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়। দিবাগত রাতে বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। গত জুন মাসে পরী মণি অভিযোগ করেন, ঢাকা বোট ক্লাবে তাঁকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমি। তখনই গণমাধ্যমে জিমির নাম আলোচনায় আসে।

বাংলা চলচ্চিত্রের নায়িকা পরী মণিকে গত ৪ আগস্ট রাতে বনানীর বাসা থেকে আটক করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। পরে পরীমণির দেওয়া তথ্যে ওই রাতেই র্যাবের একটি দল বনানীর বাসায় অভিযান চালিয়ে রাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান ও চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটক করে। দুজনই এখন ডিবি হেফাজতে রিমান্ডে আছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ