শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
Uncategorized

চাহিদার শীর্ষে শাকিলা পারভীন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

শাকিলা পারভীন, এই প্রজন্মের একজন অভিনয়শিল্পী এবং মিউজিক ভিডিওর মডেল হিসেবে এই সময়ে বলা যায় সবচেয়ে বেশি সমাদৃতদের একজন। মূলত এই সময়ের তরুন তরুনীদের কাছে মিউজিক ভিডিওর মডেল হিসেবে তার গ্রহনযোগ্যতাটা অনেকের চেয়ে অনেক বেশি।

যারা মিউজিক ভিডিও সবসময় নির্মাণ করে থাকেন তাদের কাছে শাকিলা পারভীনের নামটিই সবার আগে বেশ প্রাধান্য পেয়ে থাকে। তবে মিউজিক ভিডিওতে কাজ করার ক্ষেত্রে শুরুর দিকের চেয়ে শাকিলা এই মুহুর্তে অনেক বেশি চুজি হয়েছেন, হয়েছেন সচেতনও বটে।

এরইমধ্যে শাকিলা পারভীন বাংলাদেশের কোটি কোটি মানুষের প্রিয় সঙ্গীতশিল্পী ন্যান্সি’র গানের মিউজিক ভিডিওতে প্রথমবারের মতো মডেল হয়েছেন। ন্যান্সি’র গাওয়া ‘ভুল’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে তিনি মডেল হিসেবে কাজ করেছেন, যা গেলো ২৪ জুলাই ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন ইশতিয়াক আহমেদ এবং সুর সঙ্গীত করেছেন রাজন সাহা। তবে শাকিলা’র মিউজিক ভিডিওতে কাজ করা নিয়ে রয়েছে স্বপ্ন।

শাকিলা পারভীন বলেন,‘ কয়েকবছরের পথচলায় মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করতে গিয়ে অনেকেরই গানের মডেল হিসেবে কাজ করেছি। কিন্তু আমার সবচেয়ে প্রিয় শিল্পী তাহসান। তাহসান ভাইয়ের গানে কখনো মডেল হিসেবে কাজ করা হয়ে উঠেনি। খুব ইচ্ছে আছে তার গানে মডেল হিসেবে কাজ করার। আর এই মুহুর্তে আগের চেয়ে গানের মিউজিক ভিডিওতে কাজ করার ক্ষেত্রে যেমন একটু সচেতন হচ্ছি, চুজিও হচ্ছি। কারণ আমার পরিবারও কাজগুলো এখন বেশ আগ্রহ নিয়ে দেখে। তারাও ভালো মন্দ বিচার করছেন। তাই এখন কাজ করার ক্ষেত্রে একটু ভেবে চিন্তেই কাজ করছি।’

এরইমধ্যে শাকিলা’র মিউজিক ভিডিও ছিলো ‘সোনা বন্ধুরে’ প্রকাশ পায় গেলো ২২ জুলাই, ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। গানটি লিখেছেন জুয়েল ও নাসিফ। কম্পোজ করেছেন আদিব ও জুয়েল। গেয়েছেন পাবেল। গানটি প্রায় নয় লক্ষ ভিউয়ার্স উপভোগ করেছেন। গানটি শাকিলা ভক্ত’সহ অনেক শ্রোতা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

শাকিলা’র প্রথম মিউজিক ভিডিও ছিলো ‘বেপরোয়া মন’ যাতে কাজ করে তিনি প্রথম পারিশ্রমিক হিসেবে পাঁচ হাজার টাকা পেয়েছিলেন। এদিকে শাকিলা পারভীন তার প্রথম সিনেমা জসীম উদ্দিন জাকির পরিচালিত ‘কলিজায় দাগ লেগেছে’র কাজ শেষ করেছেন। আগামী দিনে সিনেমাতে বেশি কাজ করারই স্বপ্ন তার। অভিনয়ে শাকিলা’র অনুপ্রেরনা চিত্রনায়িকা শাবনূর। একজন ভালো মানুষ এবং সর্বোপরি নিজের কাজ দিয়ে দর্শকের ভালোবাসা নিয়েই আগামীর পথে এগিয়ে যেতে চান শাকিলা। শাকিলা একটি বিশ্ববিদ্যালয়ে অর্থনীতিতে অনার্স পড়ছেন-তৃতীয় বর্ষে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ