পরীমনি কান্ডে তোলপাড় মিডিয়া। এবার খ্যাতনামা পরিচালক মালেক আফসারি সামাজিক যোযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট না করার জন্য চিত্রনায়িকা পরীমনিকে পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তার পরামর্শ কর্ণপাত না করে উল্টো তাকে অপমান করেন।

ঢাকাই ছবির নায়িকা পরীমনিকে বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, এলএসডি, আইস ও বিভিন্ন প্রকার মাদকসহ বুধবার আটক করে র‌্যাব। বৃহস্পতিবার তাকে গ্রেফতার দেখানো হয়। পরীমনিকাণ্ডে যখন ফেসবুকে সমালোচনার ঝড় বইছিল তখন লাইভে এসে বক্তব্য দেন মালেক আফসারী।

পরীমনিকে একজন নাটকবাজ বলে আখ্যা দিয়ে তিনি বলেন, সাত-আট মাস আগে সে কিছু উল্টাপাল্টা ছবি ফেসবুকে দেয়, আমি আবার তাকে একটু হুশিয়ার করছিলাম। এটা ঠিক না, এটা মুসলিম দেশ। সে জবাব দিয়েছিল ফেসবুকের মাধ্যমে। বলেছিল, ‘আপনি ডিরেক্টর আছেন, ছবি ডিরেকশন দেন। আমাকে ডিরেকশন দিয়েন না।

মালেক আফসারি বলেন, পরীমনির এমন জবাবে আমি আবার মাইন্ড করি নাই, থাক পোলাপাইন! তারপরও বোর্ড ক্লাবের ঘটনায় তার পক্ষ নিয়ে বলেছি, এটা বিচারের আওতায় আনা উচিত। এটাও জনগণ মেনে নিতে পারেনি। এখন আমি দেখতে চাই কি ঘটনা ঘটে? কারো পক্ষ নিয়ে কথা বলতে চাই না।

Leave a Reply