অনেক শিল্পীরই আস্থার জায়গা এখন নিজস্ব ইউটিউব চ্যানেল। কেউ কেউ নিজে ইউটিউব চ্যানেলে খুলে সফল হয়েছেন। আবার কেউ কেউ ইউটিউব চ্যানেলে খুলেও হতাশ হয়ে আর তাতে নিয়মিত থাকেননি। বরং পেশাদার কাজেই মনোযোগ দিয়েছেন। ইউটিউব চ্যানেলে খোলার তালিকায় নতুন করে যুক্ত হয়েছেন অভিনেত্রী বীথি রানী সরকার। কিছুদিন আগে তিনি ‘হাই ইট’স বীথি’ নামে একটি ইউটিউব চ্যানেলে খোলেন।

এরইমধ্যে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজধানীর গুলশান, আরিচা ঘাট, নিজের ঢাকার বাইরের শুটিং, বইমেলা, নিজের বিয়ের গল্প’সহ আরো বেশকিছু শিরোনামে কন্টেন্ট আপলোড করেছেন। কিন্তু বিগত বেশ কয়েকদিনের পর্যবেক্ষণে নিজের ইউটিউব চ্যানেলে নিয়ে ভীষণ হতাশ বীথি। কিন্তু তারপরও ইউটিউব চ্যানেলে থেকে নিজেকে সরিয়ে নিতে চান না তিনি। বরং আরো দৃঢ় পদক্ষেপ নিয়ে নিজের ইউটিউব চ্যানেলেটিকে এগিয়ে নিয়ে যেতে চান তিনি।

মনে অনেক কষ্ট নিয়ে বীথি বলেন,‘ সত্যি বলতে কী আমি অনেক স্বপ্ন এবং আশা নিয়েই আমার ইউটিইব চ্যানেলটি খুলেছি। কিন্তু আমার চ্যানেলটি তেমন কেউই সাবস্ক্রাইব করছেন না, আবার কন্টেন্টগুলোও তেমন কেউ দেখছেন না। আমি জানিওনা যে কী এমন কন্টেন্ট প্রকাশ করলে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যাবে। তবে যাই হোক, আমার অনেক কষ্ট হলেও খারাপ লাগলেও আমি আমার কাজ করে যাবো এবং আমি এর শেষ দেখে ছাড়বো।’ বীথি অভিনয়ের পাশাপাশিই নিজের ইউটিউব চ্যানেলে নিয়ে কাজ করে যাচ্ছেন।

এদিকে এরইমধ্যে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত ‘ছিট মহলের ছায়াছবি’ নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। অনলাইনে বীথি ‘কুইনস ক্লোজেট’-এ পোশাক ব্যবসার সাথেও সম্পৃক্ত। বীথি প্রথম আলোচনায় আসেন অমিতাভ রেজার পরিচালনায় গ্রামীন ফোনের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে। গেলো ৫ মার্চ তিনি দেবাশীষ রঞ্জন বিশ্বাস কে বিয়ে করেছেন।

বীথি অভিনীত প্রথম সিনেমা ছিলো সরকারী অনুদানে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘হেড মাস্টার’। এরপর তিনি ‘সত্ত্বা ’,‘ কালের পুতুল’, ‘হরিজুপিয়া’, ‘কাসার থালায় রূপালী চাঁদ’, ‘কারণ তোমায় ভালোবাসি’ সিনেমায় অভিনয় করেন।

Leave a Reply