দেশের আলোচিত উপস্থাপক কেকা ফেরদৌসীর রান্না বিষয়ক অনুষ্ঠান ‘দেশ বিদেশে রান্না’ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হয়ে উপস্থিত থাকতে পেরে বেশ উচ্ছসিত সেরাকন্ঠ’খ্যাত মিষ্টি কন্ঠের সঙ্গীতশিল্পী মৌমিতা বড়ুয়া। এরইমধ্যে তিনি অনুষ্ঠানটির শুটিং-এ অংশ নিয়েছেন।

তবে এই মুহুর্তে মৌমিতা অনেক বেশি উচ্ছসিত সম্প্রতি ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত মৌমিতার নতুন একক মৌলিক গান ‘তোমায় লাগে ভালো’ নিয়ে। গেলো সপ্তাহেই গানটি প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন সহিদুর রহমান, সুর সঙ্গীত করেছেন এর আর সারোয়ার। গানটির মিউজিক ভিডিওর দৃশ্য ধারণ করা হয়েছে ভারতের আসামে। গানটি প্রকাশের পর থেকে নিজের গায়কীর জন্য বেশ সাড়া পাচ্ছেন মৌমিতা।

মৌমিতা বলেন,‘ শুরুতেই ধন্যবাদ জানাই ধ্রুব গুহ দাদাকে আমার গানটি তার প্রতিষ্ঠান থেকে প্রকাশ করার জন্য। কারণ একটি ভালো ব্যানার গান প্রকাশের ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ধন্যবাদ গানের গীতিকার ও সুরকারের প্রতি-আমার কন্ঠে আস্থা রাখার জন্য। শ্রোতা দর্শকের প্রতি অসীম ভালোবাসা, শ্রদ্ধা যে তারা আমার গান শুনছেন, গান শুনে তারা তাদের অভিমত প্রকাশ করছেন। এটাই একজন শিল্পী হিসেবে আমার ভালোলাগা।

সত্যি বলতে কী গানতো করি শ্রোতা দর্শকের জন্য। হ্যাঁ অবশ্যই নিজে যতোটা ভালোভাবে গানে উপস্থাপন করা যায়, সেই চেষ্টাটুকুতো আমার থাকবেই। তারপরও শ্রোতা দর্শকের রায় আমি সবসময়ই মাথায় পেতে নেই। তোমায় লাগে ভালো-সবার ভালো লাগছে একটু একটু করে-এটাই আমার আনন্দ। আর আমার বাবা ত্রিদিব বড়ুয়া রানা’র প্রতি সবসময়ই পরম শ্রদ্ধা। কারণ বাবার কারণেই সঠিকভাবে গাইতে পারছি। আরেকজন হলেন আমার সঙ্গীতগুরু শ্রদ্ধেয় সুব্রত দাস অনুজ। অনুজ স্যারের প্রতি শ্রদ্ধা।’

মৌমিতার প্রথম মৌলিক গান ছিলো ‘গুড়ি গুড়ি বৃষ্টি’। গানটি লিখেছিলেন মাহমুদ শাওন এবং সুর করেছিলেন বর্ণ চক্রবর্তী। ২০১৭ সালে চ্যানেলে আইয়ের সেরাকন্ঠ’র শীর্ষ দশে ছিলেন মৌমিতা বড়ুয়া।

Leave a Reply