বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
Uncategorized

হঠাৎ চিত্রনায়িকা পরীমনি ভার্টিগো রোগে আক্রান্ত

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

মাত্র কয়দিন আগেই নিজের নতুন একটি ছবির লুক সেট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম আর গণমাধ্যমে বেশ আলোচনায় ছিলেন বোট ক্লাবকাণ্ড নিয়ে ব্যাপক সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। কিন্তু চিত্রনায়িকা একা, মডেল পিয়াসা ও মৌ মাদকসহ গ্রেপ্তার হওয়ার পর হঠাৎ সুর পাল্টালেন এই চিত্রনায়িকা পরীমনি। তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন তিনি নাকি অসুস্থ। তার নাকি ভার্টিগো নামের একটি রোগ রয়েছে। যদিও অতীতে কেউ কখনো পরীমনির এই রোগটিতে আক্রান্তের বিষয়টি জ্ঞাত নন। যাই হোক, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই রোগে আক্রান্তের কথা জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন চিত্রনায়িকা পরীমনি।

জানা যায়, সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে নিজের অসুস্থতা নিয়ে স্ট্যাটাস দেন অভিনেত্রী। পরীমনি তাতে লিখেন, আমার ভার্টিগো (মাথা ঘোরা) রোগটি মারাত্মক পর্যায়ে রয়েছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

জানা যায়, ভার্টিগো রোগটি হলো এমন একটি রোগ, অনুভূতি হবে আপনি বা আপনার চারপাশের পরিবেশ নড়াচড়া করছে বা ঘুরছে। এই অনুভূতিটি খুব কমই লক্ষণীয় হতে পারে, অথবা এটি এত তীব্র হতে পারে যে আপনার ভারসাম্য বজায় রাখা এবং দৈনন্দিন কাজগুলো করা কঠিন হয়ে পড়ে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ