বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
Uncategorized

শোবিজের এক শ নারীর তালিকা নিয়ে অভিযানে নেমেছে আইন প্রয়োগকারী সংস্থা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

রন্জু সরকার:

মডেল পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ জিজ্ঞাসাবাদে চলচ্চিত্র, নাটক ও মডেলিংয়ের অন্তত এক শ নারীর নাম বলেছে যারা নিয়মিতভাবে ওদের খদ্দেরদের মনোরঞ্জনের পাশাপাশি ব্ল্যাকমেইলিংয়ে অংশ নিতেন।

চিত্র নায়িকা একাও তথ্য দিয়েছেন শোবিজ জগতের মাদকাসক্তদের। আর সব শেষ বোমাটা ফাটালেন আটক হওয়া চিত্রাভিনেত্রী পরীমনি। তার দেয়া তথ্যগুলো রীতিমত আঁতকে ওঠার মতো।

জানা গেছে, একজন নারী নাট্যনির্মাতা পরীমনি মাঝেমাঝেই বিত্তবান খদ্দেরদের হাতে তুলে দিতেন মোটা অংকের অর্থের বিনিময়ে। পরবর্তীতে ওই খদ্দেরদের অনেককেই ব্ল্যাকমেইলিং করে হাতিয়ে নেয়া হতো লাখ-লাখ এমনকি কোটি টাকা। বিদেশে নানা অজুহাতে গিয়ে লাখ-লাখ টাকা ওড়াতেন পরীমনি। উঠতেন বিলাসবহুল হোটেলে। এমনকি শপিংয়ে খরচ করতেন বিপুল অংকের অর্থ। অথচ এসব অর্থের বৈধ কোনো সূত্র নেই। সন্দেহ করা হচ্ছে ঢাকাই ছবির এই বিতর্কিত নায়িকা সম্ভবত এলএসডি মাদকসহ সোনা চোরাচালানের সাথে প্রত্যক্ষভাবে জড়িত।

পরীমনি গ্রেফতার হওয়ার পর তার পৃষ্ঠপোষক এবং সঙ্গী-সাথীদের সম্পর্কেও খোঁজ নিচ্ছেন গোয়েন্দারা। তার সব চাইতে ঘনিষ্ট সহযোগী বিতর্কিত এক নারী নাট্য নির্মাতার দিকেও আছে সন্দেহের তীর। এদিকে পিয়াসা, মৌ, একা এবং পরীমনি গ্রেফতার হওয়ার পর ঢাকার শোবিজ জগতের অনেকেই আছেন চরম আতঙ্কে। কারণ এদের সম্পর্কেও নানা অভিযোগ আছে। এদের অনেকেই এরই মাঝে নিজেদের একদম গুটিয়ে ফেলেছেন।

পিয়াসা বারিধারায় যে ফ্ল্যাটে থাকতেন সেটার মাসিক ভাড়া আড়াই লাখ টাকা। তার প্রতিমাসে খরচ ছিলো দশ লাখ টাকার মতো। অথচ জাতীয় রাজস্ব বোর্ডের খাতায় তার এই বিশাল অর্থবিত্তের কোনোই তথ্য নেই। ঠিক একইভাবে মৌ কিংবা পরীমনির ক্ষেত্রেও আয়কর ফাঁকির অভিযোগে উঠেছে।

ধারণা করা হচ্ছে, শোবিজ জগতের বিতর্কিতদের বিরুদ্ধে চলমান অভিযানের পাশাপাশি জাতীয় রাজস্ব বোর্ডও শিগগিরি অভিযানে নামবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ