শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
Uncategorized

“দ্যা টিচার” বাস্তব জীবনের কথা বলে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

জনপ্রিয় নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত নাটক “দ্যা টিচার” এনটিভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে বেশ কিছুদিন হলো। নাটকটির ব্যাপ্তিকাল ৪৭ মিনিট। নাটকটিতে অভিনয় করেছেন আবদুন নুর সজল, রাফসান, রাশেদ, ঐশী এবং আরও অনেকে।

” দ্যা টিচার ” নাটকটির কাহিনী বাস্তব জীবনের কথা বলে, এখানে ছাত্রের সাথে শিক্ষকের সম্পর্ক কেমন হওয়া উচিত তা তুলে ধরা হয়েছে। এছাড়া একজন শিক্ষক তার ছাত্রকে সঠিক পথ পরিচালনার দায়িত্ব পালন করে,তাকে তার পিতা-মাতাকে সন্মানের সাথে আচরণ করার শিক্ষা দেয়, একজন অমনোযোগী, অভদ্র ছাত্রের সাথে বন্ধুসুলভ আচরণ করে সেই ছাত্রকে একজন আদর্শবান ও যোগ্যবান করে গড়ে তুলে তাকে তার প্রকৃত গন্তব্যে নিয়ে যাওয়ার ভূমিকা পালন করে থাকেন। নাটকটিতে রাফাসানের অভিনয়টা অনেক ভালো ছিলো, এছাড়া টিচারের ভূমিকায় সজলের অভিনয়টাও ছিল দারুন, এরকম জীবনের সাথে সম্পর্কিত ঘটনার আলোকে নির্মিত “দ্যা টিচার” নাটকটি আমাদের চোখে রেটিং পাবে ১০ এর মধ্যে ৯.৫।

নাটকটির সোশ্যাল মেসেজটা এতটাই স্ট্রং যে খারাপ দিকে বলে কিছু চোখে আসবে না সেভাবে। কারন পরিচালক এই নাটকটিতে ভালো মুন্সিয়ানা দেখিয়েছেন। এছাড়া সজল তার অভিনয়ে জাত শিল্পীর ছাপ বরাবরের মতো এখানে রেখে গেছেন। নবাগত হিসেবে রাফসানের কাজ প্রত্যাশা এর থেকে ভালো ছিল, আশা করি সামনে তার কাজ আরও ভালো হবে। বাবা-মা এর সাথে সন্তান এর সম্পর্কটা যতটা গুরুত্ববহ একইসাথে একজন ছাত্রের বেড়ে উঠার মাঝে সব থেকে বড় অবদান টিচারের। এসব কিছুর জন্যে এখনই দেখে ফেলুন এই পারিবারিক নাটকটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ