শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
Uncategorized

বাংলাদেশের গায়কের বিরুদ্ধে ভারতের লগ্নজিতা চক্রবর্তীর প্রতারণার অভিযোগ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩১ জুলাই, ২০২১

বাংলাদেশের ‘চোখেরই পলক’-খ্যাত গায়ক রিজভী ওয়াহিদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় কণ্ঠশিল্পী লগ্নজিতা চক্রবর্তী। সম্প্রতি রিজভী ওয়াহিদের গাওয়া ‘ক্যানভাস’ শিরোনামের গানটির লিরিকাল ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে ওয়াহিদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

‘ক্যানভাস’ নামের গানটিতে রিজভী ওয়াহিদের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কলকাতার গায়িকা লগ্নজিতা চক্রবর্তী।এমনটি দাবি করেছেন গায়ক রিজভী। বিষয়টি নিয়ে দ্বিমত পোষণ করেছেন এবং ভিত্তিহীন দাবি করে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন ভারতীয় এই কণ্ঠশিল্পী।

লগ্নজিতা লেখেন,বেশি কথা বলতে চাই না। এই গানটা আমি গাইনি। এই প্রােডাকশনের সাথে আমার কোন সম্পর্ক নেই। এই প্রােডাকশনের কারুর সাথে আমার কোনদিন যােগাযােগও হয়নি। বাকি ইউটিউব ও খবরের কাগজে যা বেরােচ্ছে তা একান্তই তাঁদের দায়িত্বে বেরােচ্ছে। আমার এতে কোন দায়িত্ব নেই।

তিনি আরও লেখেন, আমি এটার কথা জানতেই পারতাম না যদি বাবা আমাকে এটা না পাঠাতাে। যেহেতু সােশ্যাল মিডিয়াতে বা কোন মিডিয়াতেই খুব একটা সক্রিয় নই। ধন্যবাদ। এদিকে লগ্নজিতার অভিযোগের সত্যতা জানতে কণ্ঠশিল্পী রিজভী ওয়াহিদের সঙ্গে যোগাযোগ করা হলে তার সাড়া মিলেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ